ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক খসরুর জামিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৬
বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক খসরুর জামিন

নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এম এ বদরুজ্জামান খান খসরু পুলিশের ওপর হামলা মামলায় জামিন পেয়েছেন।

 

বুধবার (২৮ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালত জামিন আবেদন মঞ্জুর করেন।

এম এ বদরুজ্জামান খান খসরু একই সঙ্গে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতির পদেও রয়েছেন।

মামলায় আসামির পক্ষে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আব্দুল বারী ভূইয়াসহ প্রায় অর্ধশত আইনজীবী জামিন আবেদন শুনানিতে অংশ নেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, এএম বদরুজ্জামান খান খসরু একজন গণতান্ত্রিক আন্দোলনে নিবেদিত প্রাণ। খসরু কখনই অগণতান্ত্রিক কাজে নিয়োজিত ছিলেন না। তাই হয়রানিমূলক মামলায় খসরুকে আসামি করা হয়েছে। আদালতে বিষয়টি তুলে ধরেছি। আদালত খসরুর জামিন আবেদন মঞ্জুর করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জ ডিআইটি বাণিজ্যিক এলাকায় বিএনপির কার্যালয়ের সামনে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে মিছিল বের করলে সেখানে পুলিশ লাঠিচার্জ করে। ওই ঘটনায় সদর থানা পুলিশ একটি মামলা দায়ের করে। ওই মামলায় আসামি করা হয় এএম বদরুজ্জামান খান খসরুসহ বিএনপির বেশ কয়েকজন নেতা-কর্মীকে।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৬
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।