ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ডুমুরিয়ার বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৬
ডুমুরিয়ার বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

খুলনা: শত্রুতার জের ধরে খুলনার ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া ইউনিয়ন বিএনপির সহ সভাপতি মো. আবুল কালাম ফকিরকে (৪০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

শুক্রবার (২৬ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে শুক্রবার রাতে মৎস্য ঘেরে যাওয়ার পথে নিজ বাড়ির কাছেই তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়। ঘটনার পরপরই জড়িত সন্দেহে কালা হাবিবসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান, শুক্রবার গভীর রাতে নিজস্ব মৎস্য ঘেরে যাচ্ছিলেন বিএনপি নেতা আবুল কালাম। পথে উপজেলার ভান্ডারপাড়ার বাড়ির কাছেই প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে উপর্যপুরি কুপিয়ে ও পিটিয়ে জখম করেন। পরে তাকে উদ্ধার করে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে স্বজনরা অভিযোগ করেছেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম শনিবার সকাল সোয়া ৭টার দিকে বাংলানিউজকে বলেন, আটক কালা হাবিবই তাকে পিটিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে এর সত্যতা পাওয়া গেছে।

বাংলাদেশ সময়:  ০৭৪৫ ঘণ্টা,  আগস্ট ২৭, ২০১৬

এমআরএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।