ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিএনপি

জন্মাষ্টমী উপলক্ষে খালেদার শুভেচ্ছা বিনিময় শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৬
জন্মাষ্টমী উপলক্ষে খালেদার শুভেচ্ছা বিনিময় শনিবার

ঢাকা: সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব জন্মাষ্টমী উপলক্ষে আগামী শনিবার (২৭ আগস্ট) হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

 

 
এদিন রাত সাড়ে ৮টায় গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় হবে।


 
বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান বুধবার (২৪ আগস্ট) দুপুরে বাংলানিউজকে এ তথ্য জানান।
 
তিনি জানান, ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া প্রতি বছর হিন্দু সম্প্রদায়ের ‘শারদীয় দুর্গা উৎসব’, ‘জন্মাষ্টমী’, খ্রিস্টান সম্প্রদায়ের ‘বড় দিন’, বৌদ্ধ সম্প্রদায়ের ‘বুদ্ধ পূর্ণিমা’সহ বিভিন্ন ধর্মীয় উৎসব উপলক্ষে এসব ধর্মীয় সম্প্রদায়ের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
 
এরই ধারাবাহিকতায় এবারও শ্রী কৃষ্ণের জন্মদিন জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।
 
এরই মধ্যে হিন্দু সম্প্রদায়ের ধর্মগুরু, পুরোহিত, মন্দিরের সেবক ও হিন্দু নেতাদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে।
 
দলীয় সূত্রে জানা যায়, প্রতি বছরের মতো এবারও জন্মাষ্টমীর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন খালেদা জিয়া।
 
বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৬
এজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।