ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিএনপি

দলের সাবেক প্রতিমন্ত্রীর মৃত্যুতে ফখরুল-রিজভীর শোক

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৬
দলের সাবেক প্রতিমন্ত্রীর মৃত্যুতে ফখরুল-রিজভীর শোক

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক যুব ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শুক্রবার (১২ আগস্ট) পৃথক পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা এ শোকবাণী জানান।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত ৯টার দিকে কলকাতার মুকুন্দপুরের রবীন্দ্রনাথ ঠাকুর ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব কার্ডিয়াক সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৬ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

এতে বলা হয়, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শণ ও আদর্শের প্রতি অবিচল আস্থাশীল এই মানুষটি তার স‍ুদীর্ঘ রাজনৈতিক জীবনে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে গেছেন।

দলের বিভিন্ন সংকট এবং দলের বিরুদ্ধে ষড়যন্ত্র ও দুঃসময়ে একজন নিবেদিতপ্রাণ যোদ্ধা হিসেবে বিএনপি চেয়ারপারসনের পাশে থেকে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

দেশের বর্তমান দুঃসময়ে তার না ফেরার দেশে চলে যাওয়া রাজনৈতিক অঙ্গনে বিরাট শুন্যতার সৃষ্টি হলো। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।