ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিএনপি

‘নির্বাচনের নামে রক্তের হোলি খেলা চলছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুন ৪, ২০১৬
‘নির্বাচনের নামে রক্তের হোলি খেলা চলছে’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: নির্বাচনের নামে রক্তের হোলি খেলা চলছে বলে অভিযোগ তুলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান। তিনি বলেছেন, দেশে একের পর এক হত্যাকাণ্ড হচ্ছে, আর সরকার বসে বসে তামাশা দেখছে।

 

শনিবার (৪ জুন) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে পণ্ডিত অতীশ দীপঙ্কর শ্রীজ্ঞানের পবিত্র দেহভস্ম চীন থেকে ফিরিয়ে আনার ৩৮তম বার্ষিকীতে আয়োজিত এক আলোচনা সভায় বক্তৃতা করছিলেন মাহবুবুর রহমান। সভার আয়োজন করে বাংলাদেশ-চীন সাংস্কৃতিক একাডেমি।

মাহবুবুর রহমান বলেন, সরকার বলে দেশে কোনো আইএস নেই। তবে দেশে যদি কোনো আইএস না থাকে তাহলে এই হত্যাকাণ্ড কারা ঘটাচ্ছে। দিন দিন দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে সরকার।

তিনি বলেন, আজ ইউপি নির্বাচন শেষ হয়েছে। এই নির্বাচনেও অনেক মায়ের বুক খালি হয়েছে। কিন্তু আমরা আর কোনো মায়ের বুক খালি দেখতে চাই না। কোনো স্ত্রী তার স্বামীকে হারাক সেটা আমরা মেনে নিতে পারি না।

নির্বাচন কমিশনকে প্রশ্ন রেখে বিএনপির এ নেতা বলেন, নির্বাচন কমিশন বলে দেশে শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে। যদি ভালো নির্বাচন হয়, তাহলে এতো মায়ের বুক কী করে খালি হয়? এই রক্তের খেলা বন্ধ করুন।
 
বাংলাদেশ-চীন সাংস্কৃতিক একাডেমির সাধারণ সম্পাদক হুমায়ুন ব্যাপারীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ, ঢাবির অধ্যাপক সুকোমল বড়ুয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জুন ০৪, ২০১৬
এসজে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।