ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, মে ১৯, ২০১৬
ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া হাসপাতালে

ঢাকা: ঢাকা কেন্দ্রীয় কারাগারে অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সন্ধ্যার পর ঢাকা কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষী শফিকুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সকাল থেকেই বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া অসুস্থতা বোধ করছিলেন। পরে তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে দুপুর আড়াইটার দিকে তাকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সোমবার (১৬ মে) ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া রাজধানীর ৪ থানার ৭টি নাশকতার মামলায় ঢাকার সিএমএম আদালতে বিকেল ৩টার দিকে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। পরে শুনানি শেষে বিএনপির এ নেতার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।  

২০১৪ সালের একটি মামলা ব্যাতিত অপরাপর সবগুলো মামলাই ২০১৫ সালের সরকার বিরোধী হরতাল অবরোধের সময় নাশকতা সৃষ্টির অভিযোগে দায়ের করা হয়েছে। এ মামলাগুলোর মধ্যে যাত্রাবাড়ী থানার একটি মামলায় খালেদা জিয়াও আসামি রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, মে ১৯, ২০১৬
এনএ/ওএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।