ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

অশরীরি আত্মা তাড়া করছে রিজভীদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, মে ১৮, ২০১৬
অশরীরি আত্মা তাড়া করছে রিজভীদের

ঢাকা: একদিকে ঘাতক, আরেকদিকে রক্তপাতে যে সংকীর্ণ রাস্ত‍া তৈরি হয়েছে তার মধ্য দিয়ে দিনযাপন করতে হচ্ছে। ডান-বাম, সামনে-পেছনে সবসময় মনে হয় অশরীরি কোনো আত্মা তাড়া করে বেড়াচ্ছে।



বুধবার (১৮ মে) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে জাতীয়তাবাদী হেল্প সেলের খুন-গুম ও নির্যাতনে অসুস্থ নেতাকর্মীদের সহায়তা বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ।

রিজভী বলেন, মোসাদের সঙ্গে বৈঠকের কথা বলে আসলাম চৌধুরীকে গ্রেফতার করে সরকার চাচ্ছে বিএনপিকে ইহুদিপন্থী হিসেবে চিহ্নিত করতে।

রিজভী আসলাম চৌধুরী প্রসঙ্গ তুলে আরও বলেন, বিবিসি প্রকাশ করেছে লিকুদ পার্টির যে নেতার সঙ্গে আসলাম চৌধুরীর ছবি দেখা গেছে সেই নেতা ভারত সরকারের আমন্ত্রিত হয়ে প্রায়ই আসা-যাওয়া করেন।
এ সময় বাংলাদেশ ব্যাংকের হ্যাকিংকের ঘটনা সরকারের ঊর্ধ্বতন কারও সহযোগিতা ছাড়া সম্ভব নয় বলে মন্তব্য করেন রিজভী।

মুসলিম বিশ্ব বাংলাদেশ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে মন্তব্য করে রিজভী বলেন, আরব আমিরাত ও মালেশিয়া বাংলাদেশ থেকে কোনো শ্রমিক নেয় না। একে একে মুসলিম বিশ্বগুলো বাংলাদেশ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমেদ, ব্যারিস্টার মীর হেলাল, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুল প্রমুখ।

বাংলাদেশ সময: ১৭৪৭ ঘণ্টা, মে ১৮, ২০১৬
এসএ/ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।