ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ইউপি নির্বাচন

গোবিন্দগঞ্জে বিএনপি প্রার্থীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, মে ১৮, ২০১৬
গোবিন্দগঞ্জে বিএনপি প্রার্থীকে কুপিয়ে জখম

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৪নম্বর কোচাশহর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিএনপির প্রার্থী মোশারফ হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৮ মে) দুপুরে তাকে আশঙ্কাজনক অবস্থায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়।

আহত মোশারফ হোসেন উপজেলার শক্তিপুর গ্রামের স্থায়ী বাসিন্দা।

আহতের স্ত্রী মোছা. নুরে জান্নাত জানান, বুধবার ভোরে ৫/৬ জন লোক ভোটার পরিচয় দিয়ে তার স্বামীকে বাড়ি থেকে ডেকে তোলেন। কথা বলার একপর্যায়ে তারা মোশারফ হোসেনকে বাড়ির বাইরে নিয়ে যায়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

সকালে গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস ছামাদের বাড়ির পিছনে কবরস্থানের পাশ থেকে মোশারফ হোসেনকে অচেতন অবস্থায় উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মজিদুল ইসলাম জানান, মোশারফ হোসেনের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

কোচাশহর ইউনিয়ন বিএনপির সভাপতি সাইফুল ইসলামের অভিযোগ, নির্বাচনে পরাজিত হওয়ার ভয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন এ ঘটনা ঘটিয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, মে ১৮, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।