ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

বিএনপি

পুলিশের দায়িত্ব নিয়ে প্রশ্ন হাফিজের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৬
পুলিশের দায়িত্ব নিয়ে প্রশ্ন হাফিজের

ঢাকা: দেশে সাধারণ মানুষের নিরাপত্তা নেই উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ প্রশ্ন রেখেছেন, তাহলে পুলিশের প্রধান দায়ত্ব কি?

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে বাবু সুনীল গুপ্ত স্মৃতি সংসদ আয়োজিত সাবেক মন্ত্রী সুনীল গুপ্তের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

হাফিজ বলেন, বিএনপি নেতাদের গ্রেফতার করা আর নির্বাচনে আওয়ামী লীগ নেতাদের জয়যুক্ত করা কি পুলিশের আসল কাজ?

দেশের সার্বিক পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি বলেন, সরকার নিজেদের অপকর্ম আড়াল করতে ও দেশবাসীকে ভয় দেখাতেই সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতার করেছে।

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে ৮শ’ কোটি টাকা চুরি হয়ে গেলো কিন্তু সরকারের কারো কোনো মাথা ব্যথা নেই। নিজেদের এসব অপকর্ম ঢাকতেই দেশবাসীকে ভয় দেখাতেই শফিক রেহমানকে গ্রেফতার করা হয়েছে।

শফিক রেহমানকে রিমান্ডে নেওয়ার সমালোচনা করে হাফিজ বলেন, যে মামলায় তাকে রিমান্ডে নেওয়া হয়েছে সেই মামলা যুক্তরাষ্ট্রের আদালত আমলেই নেয়নি। অথচ আমাদের আদালত আমলে নিয়ে তাকে আবার রিমান্ড দিয়েছে। আর নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে এখন পর্যন্ত রিমান্ডে নেওয়া হয়নি, কী দুর্ভাগ্য আমাদের।

আয়োজক সংগঠনের সভাপতি আ ফ ম রশীদ দুলালের সভাপতিত্বে স্মরণসভায় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির (জাফর) মহাসচিব মোস্তফা জালাল মহিউদ্দীন, বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৬
এফবি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa