ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিএনপি

৩০ এপ্রিল খালেদার আরেকটি বক্তৃতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৬
৩০ এপ্রিল খালেদার আরেকটি বক্তৃতা

ঢাকা: ১৯ মার্চের পর আগামী ৩০ এপ্রিল বৃহৎ পরিসরে আরেকটি বক্তৃতা দিতে যাচ্ছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

 

 
ওইদিন রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ২০ দলীয় জোটের অন্যতম শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা)-এর ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে যোগ দিচ্ছেন তিনি।


 
সংশ্লিষ্ট সূত্রমতে, এরই মধ্যে শফিউল আলম প্রধানে নেতৃত্বাধীন জাগপা থেকে খালেদা জিয়াকে প্রধান অতিথি হওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে। ওই আমন্ত্রণে ইতিবাচক সাড়া দিয়েছেন তিনি।
 
সব কিছু ঠিক থাকলে ১ মাস ১৮ দিন পর ৩০ এপ্রিল ফের জনগণের উদ্দেশ্যে বক্তৃতা দেবেন খালেদা জিয়া। তার এই বক্তব্যে বাংলাদেশের সমকালীন রাজনীতি, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, ২০ দলীয় জোটের অবস্থান, বিএনপির ভবিষ্যৎ পরিকল্পনা  তুলে ধরবেন তিনি। বিশেষ করে অতি সম্প্রতি মুক্তমনা মানুষগুলোকে বেছে বেছে হত্যার বিষয়টি গুরুত্ব পাবে তার বক্তৃতায়-এমনটিই জানা গেছে সংশ্লিষ্ট সূত্র থেকে।
 
এদিকে খালেদা জিয়ার ৩০ এপ্রিলের অনুষ্ঠান সম্পর্কে জানতে চাইলে তার প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, জাগপার ন্যাশনাল কনভেনশনে ম্যাডাম প্রধান অতিথি হচ্ছেন বলে আমরাও শুনেছি। তবে অফিসিয়ালি আমাদের কিছু জানানো হয়নি।   আমাদের কাছে খবর আসা মাত্রই আপনাদের জানিয়ে দেবো।
 
বাংলাদেশ সময়: ০৫৫৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৬
এজেড/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa