ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

বিএনপি

দুর্নীতি আকাশচুম্বী আকার ধারণ করেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৬
দুর্নীতি আকাশচুম্বী আকার ধারণ করেছে ছবি: শাকিল-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের মানুষ বর্তমানে দুঃসময় অতিক্রম করছে বলেই দুর্নীতি আকাশচুম্বী আকার ধারণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে জে (অব.) মাহবুবুর রহমান।

শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘বাংলাদেশি জাতীয়তাবাদ ও আমাদের সংস্কৃতি’ শীর্ষক এক গোলটেবিল আলোচনায় তিনি এ মন্তব্য করেন।

মাহবুবুর রহমান বলেন,  সোনালী ব্যাংক, বেসিক ব্যাংক, হলমার্কস, বিসমিল্লাহ গ্রুপের দুর্নীতিসহ দেশের মানুষকে দেখতে হলো বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মতো কলঙ্কজনক ঘটনা। দুর্নীতির এমন রূপ দেশের মানুষ আর কখনও দেখেনি। দেশ এখন কঠিন দুঃসময় অতিক্রম করেছে।

নির্বাচন কমিশনকে দেওয়া সংবিধান প্রদত্ত দায়িত্ব পালনে তারা ব্যর্থ মন্তব্য করে তিনি বলেন, গত ৫ জানুয়ারির নির্বাচন থেকে শুরু করে উপজেলা নির্বাচনেও তারা একই ধারাবাহিকতা বজায় রেখেছে। উপজেলা নির্বাচনের সহিংসতার দায়িত্ব নির্বাচন কমিশনকেই নিতে হবে।

আলোচনায় আরও অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, জিয়া নাগরিক ফোরামের সভাপতি মিয়া মোহাম্মাদ আনোয়ার, সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ুন ব্যাপারি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৬
আরআইএস/কায়েস/জিসিপি/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa