ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিএনপি

আলী আকবর ডেইলে বিএনপির ভোটবর্জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
আলী আকবর ডেইলে বিএনপির ভোটবর্জন

কক্সবাজার: ভোট ডাকাতির অভিযোগে কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নে বিএনপি দলীয়  প্রার্থী ফিরোজ খান চৌধুরী ভোটবর্জন করেছেন।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ধানের শীষের প্রার্থী এ তথ্য বাংলানিউজকে জানান।



বিএনপি প্রার্থী বাংলানিউজকে জানান, আলী আকবর ডেইল ইউনিয়নের ৯টি কেন্দ্রের মধ্যে ৭টি কেন্দ্র থেকেই ধানের শীষের এজেন্টদের মারধর করে বের করে দিয়েছে ক্ষমতাসীন দলের লোকজন। এতে পুলিশ ও প্রশাসনের সহযোগিতা রয়েছে বলে অভিযোগ করেন তিনি।

প্রার্থী ফিরোজ খানের বড় ভাই কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান এ টি এম নুরুল বশর চৌধুরী বাংলানিউজকে জানান, সোমবার থেকে সরকার দলীয় এমপি আশেক উল্লাহ রফিক কুতুবদিয়ায় অবস্থান করছেন। তিনি প্রশাসনকে প্রভাবিত করে নির্বাচনে কারচুপির পূর্ব পরিকল্পনা করেছেন। তার প্রতিফলন দেখা যায় মঙ্গলবার ভোটগ্রহণ শুরুর পর।

তিনি অভিযোগ করেন, নৌকা প্রতীকের প্রার্থী নুরুচ্ছফা বি কম এর লোকজন পূর্ব আলী আকবর ডেইল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইফাদ সাইক্লোন সেন্টার, খুদিয়ার টেক সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্ব তবালের চর রেড ক্রিসেন্ট সাইক্লোন সেন্টারসহ ৭টি কেন্দ্র দখল করে নিয়েছে। পুলিশ, প্রশাসন, নৌকার প্রার্থী, এমপি এরা সবাই মিলে ভোট ডাকাতি করছে।   ফলে বর্জন করা ছাড়া আর কোন উপায় ছিল না।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
টিটি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa