ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

বালিয়াকান্দিতে এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মে ৬, ২০২১
বালিয়াকান্দিতে এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু

ঢাকা: সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে রাজবাড়ীর বালিয়াকান্দি বাজারে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

বৃহস্পতিবার (৬ মে) ভিডিও কনফারেন্সে রাশিয়া থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপশাখার উদ্বোধন করেন ব্যাংকটির পরিচালক রফিকুল ইসলাম মিয়া আরজু।



প্রধান কার্যালয় থেকে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার হারুনুর রশিদ, সাপোর্ট সার্ভিস ও ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকীম সাধন, বালিয়াকান্দি পল্লিবিদ্যুৎ সমিতির এজিএম ও ইনচার্জ মো. শামসুল হক, বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির।  

অনুষ্ঠানে ব্যাংকের রাজবাড়ী শাখার ব্যবস্থাপক নাজমুল হাসান, বালিয়াকান্দি উপশাখার ইনচার্জ এস এম সাগর আহমেদ, সম্মানিত গ্রাহকরা, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ০৬, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa