ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

টাঙ্গাইলে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের কার্যক্রম শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
টাঙ্গাইলে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের কার্যক্রম শুরু

ঢাকা: সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড টাঙ্গাইলে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। বুধবার (৯ ডিসেম্বর) কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের  চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

 

ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে যুক্ত ছিলেন স্পন্সর ও এনআরবিসি ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড. নুরুন নবী।   অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান  ফজলুর  রহমান খান ফারুক।  

সম্মানিত অতিথি হিসেবে ছিলেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. শাহজাহান আনছারী, টাঙ্গাইল পৌরসভার মেয়র মো. জামিলুর রহমান মিরন। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর বিক্রম আবদুস সবুর খান।   অনুষ্ঠানে ব্যাংকের শাখার ব্যবস্থাপক মো. দিলদার হোসেনসহ সম্মানিত গ্রাহকরা, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। নতুন এই শাখায় বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের সভাপতি এস এম পারভেজ তমাল  বলেন, এনআরবিসি ব্যাংক দেশের সব উন্নয়নমূলক কাজের সঙ্গে থাকতে চায়।  

তিনি বলেন, এই শাখার মাধ্যমে টাঙ্গাইলের ঐতিহ্যবাহী শাড়ী ও লুঙ্গিসহ তাঁতশিল্পের উদ্যোক্তাদের এবং অন্যান্য ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে এগিয়ে নিতে অর্থায়ন করা হবে। ইতোমধ্যে করোনা দুর্যোগের এই সময়ে শুধু ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নয়, দেশের কৃষকদের পাশেও দাঁড়িয়েছে এনআরবিসি ব্যাংক।  

এনআরবিসি ব্যাংক সব সময় সর্বাধুনিক প্রযুক্তিভিত্তিক সেবা দিয়ে যাচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa