ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

মার্কেন্টাইল ব্যাংকের ‘অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, জুলাই ৭, ২০১৮
মার্কেন্টাইল ব্যাংকের ‘অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন’

ঢাকা: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন- ২০১৮’ রাজধানীর ফারস্ হোটেল অ্যান্ড রিসোর্টসে অনুষ্ঠিত হয়েছে। এতে ব্যাংকের ১২৯টি শাখা ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা। সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ. এস. এম. ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ, ব্যাংকের পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন) ও পরিচালক মোহাম্মদ সেলিম ও মোশাররফ হোসেন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ব্যাংকের সার্বিক লক্ষ্য অর্জনে আন্তরিক প্রচেষ্টার জন্য শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ জানান। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ২০১৮ সালের ব্যবসায়িক লক্ষ্য অর্জনে করণীয় সম্পর্কে শাখা প্রধানদের দিক নির্দেশনা দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী ও মতিউল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক জি. ডব্লিউ. এম. মোর্তজা, মো. জাকির হোসাইন ও আদিল রায়হানসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।