ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ব্যাংকিং

ইস্টার্ন ব্যাংকের মাস্টারকার্ড সেবা

ব্যবসা-অর্থনীতি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
ইস্টার্ন ব্যাংকের মাস্টারকার্ড সেবা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ডেবিট ও ক্রেডিট (ওয়ার্ল্ড ও টাইটেনিয়াম) কার্ডগুলো আনুষ্ঠানিকভাবে মাস্টার কার্ডে আনার ঘোষণা দিয়েছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড।

রোববার (৩০ অক্টোবর) সংবাদমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এখন থেকে ইবিএল মাস্টারকার্ড হোল্ডাররা বিশেষ ধরনের সেবা উপভোগ করতে পারবেন। রিগাস পরিচালিত মাস্টারকার্ড বিজনেস লাউঞ্জে বিশেষ সুযোগ-সুবিধা পাওয়া যাবে। সুবিধা থাকবে টাইটেনিয়াম কার্ডহোল্ডারদের জন্যেও।

ট্রাভেল, ডাইনিং এবং গলফ এর ১৩০০-এর বেশি বিশেষায়িত অফার ও বেশ কিছু সুবিধা পাবেন মাস্টারকার্ড গ্রাহকরা।

এছাড়া    কক্সবাজার ও সিলেটের শীর্ষস্থানীয় ১০টি হোটেলে (রয়্যাল টিউলিপ রিসোর্ট, ওশান প্যারাডাইজ, লং বিচ হোটেল, প্রাসাদ প্যারাডাইজ, হোটেল দ্য কক্স টুডে, হোটেল সি প্যালেস, প্যালেস রিসোর্ট ও স্পা) রয়েছে বোগো অফার অর্থাৎ হোটেলে অতিরিক্ত রাত বিনামূল্যে থাকার সুবিধা।

দেশব্যাপী ১৪০০-এর বেশি পার্টনারের কাছ থেকে ট্রাভেল, ডাইনিং ও শপিংয়ের ক্ষেত্রে অসংখ্য অফার পাওয়া যাবে।  

অনুষ্ঠানে ইস্টার্ন ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আলী রেজা ইফতেখার, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল উপস্থিত ছিলেন।

ছিলেন ইস্টার্ন ব্যাংক লিমিটেডের (ইবিএল) কনজ্যুমার ব্যাংকিংয়ের প্রধান নাজিম আনোয়ার চৌধুরী, মাস্টারকার্ড বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট গীতাংক ডি দত্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।