ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ব্যাংকিং

এনবিএল-ইরা ইনফোটেক লিমিটেডের চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৬
এনবিএল-ইরা ইনফোটেক লিমিটেডের চুক্তি

ঢাকা: অ্যান্টি মানিলন্ডারিং অ্যান্ড স্যাংশন স্ক্রিনিং সফটওয়্যারের লাইসেন্স এবং সার্ভিস লেভেল চুক্তি ন্যাশনাল ব্যাংক লিমিটেড ও ইরা ইনফোটেক লিমিটেডের মধ্যে ব্যাংকের কেন্দ্রীয় কার্যালয়ে স্বাক্ষরিত হয়েছে।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড ডিএমডি ও ক্যামেলকো এ এস এম বুলবুল এবং ইরা ইনফোটেক লিমিটেড সিইও মো. সিরাজুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

 
 
ব্যাংকের এএমডি চৌধুরী মোস্তাক আহমেদ, ডিএমডি এম এ ওয়াদুদ, শাহ্ সৈয়দ আব্দুল বারী, মো. ফরিদ উদ্দিন আহমেদ, ইভিপি এবং হেড অব আইটি কাজী কামাল উদ্দীন আহমেদ, এসভিপি ও ডেপুটি ক্যামেলকো মো. আব্দুল ওহাব এবং ইরা ইনফোটেক লিমিটেডের হেড অব বিজনেস এ এস এম নুরুন নবী ও সিনিয়র সিস্টেম এনালিস্ট মোহসিন কবির উপস্থিত ছিলেন।
 
ব্যাংকে নতুন হিসাব খোলা, বর্তমান সব হিসাব এবং রেমিট্যান্সসহ সব বৈদেশিক লেনদেন পরিচালনার সময় জাতিসংঘ নিরাপত্তা পরিষদ, ওফাক, ইইউ ও আঞ্চলিক বিভিন্ন রেজুল্যুশনের আওতায় তালিকাভুক্ত ব্যক্তিসত্তার নাম যাচাইয়ের কাজে সফটওয়্যারটি ব্যবহৃত হবে।
 
বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৬
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।