ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

ডাচ-বাংলা ব্যাংকের এমডিসহ ৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
ডাচ-বাংলা ব্যাংকের এমডিসহ ৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন

ঢাকা: অ্যাকাউন্ট থেকে টাকা খোয়া যাওয়ার অভিযোগ এনে ডাচ-বাংলা ব্যাংকের এমডিসহ ৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন জানিয়েছেন একজন গ্রাহক।

 

মঙ্গলবার (২৯ মার্চ) ব্যাংকটির গ্রাহক অ্যাডভোকেট মাসুদ আহমেদ বাদী হয়ে ঢাকার সিএমএম আদালতে এ মামলার আবেদন জানান।

মামলায় আসামি করা হয়েছে ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সামসী তাবরেজ, দনিয়া শাখার ম্যানেজার মো. জাহাঙ্গীর মোল্লাহ, অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল ডিভিশনের সহ সভাপতি মো. ইকবাল হোসেন ও দনিয়া শাখার সিনিয়র অফিসার মো. ফাহিম ফিরোজ সুমনকে।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওয়ায়েজ কুরুনী খান চৌধুরী বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন।

বাদী অভিযোগ করেন, ব্যাংকটির দনিয়া শাখায় তার হিসাবে ২০১৩ সালের ২৮ মার্চ তিনি ২ লাখ টাকা জমা দেন। এরপর তিনি এটিএম কার্ড ব্যাবহার করে বিভিন্ন সময় টাকা উত্তোলন করেন। ওই বছরের ৯ মে তার অ্যাকাউন্টে ১ লাখ ২৯ টাকা ছিল। ১২ জুন বুথ থেকে টাকা তুলতে গিয়ে তিনি দেখতে পান, তার অ্যাকাউন্টে ৭ হাজার ৩শ’ ৩০ টাকা আছে।


বাদী অভিযোগ করেন, ডাচ-বাংলা ব্যাংক কর্তৃপক্ষ প্রতারনার মাধ্যমে তার অ্যাকাউন্ট থেকে ৯২ হাজার ৬৯৯ টাকা উত্তোলন করে আত্মসাত করেছেন।

মামলায় তিনি অভিযোগ করেন, বিভিন্ন সময় তিনি এ বিষয়ে ব্যাংক কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলে তারা সহযোগিতা না করে উল্টো হুমকি-ধামকি দেন।

এরপর তিনি আদালতে এসে এ মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
এমআই/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa