ঢাকা: ‘আওয়ামী লীগের লোক হোক আর প্রশাসনের লোকই হোক, কেউই আইনের ঊর্ধ্বে নয়। আইন অমান্যকারী যেই হোক, তার শাস্তি হবে।’- এমন কথাই বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

">
bangla news

‘আইন অমান্যকারী আ’লীগের হলেও শাস্তি হবে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৯-০৫-২৬ ৮:২১:০৯ পিএম
‘আইন অমান্যকারী আ’লীগের হলেও শাস্তি হবে’
ইফতারপূর্ব সভায় স্বরাষ্ট্রমন্ত্রী। ছবি: বাংলানিউজ

ঢাকা: ‘আওয়ামী লীগের লোক হোক আর প্রশাসনের লোকই হোক, কেউই আইনের ঊর্ধ্বে নয়। আইন অমান্যকারী যেই হোক, তার শাস্তি হবে।’- এমন কথাই বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রোববার (২৬ মে) ধানমন্ডির একটি কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে ইফতারপূর্ব এক সভায় তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নুসরাত হত্যা মামলায় ফেনীর সেই ওসির বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে নতুন করে ব্যবস্থা নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ হত্যাকাণ্ডের ঘটনায় আমরা প্রমাণ করেছি আইন যারা অমান্য করবে, সে যেই হোক শাস্তি হবেই। আমাদের দলের লোক হোক আর প্রশাসনের লোকই হোক, কেউই আইনের ঊর্ধ্বে নয়।

সরকারের বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রীর বিকল্প আর কেউ নেই- জনমনে এ বিশ্বাস স্থাপন হয়েছে। তার নেতৃত্বের কারণেই সারাবিশ্বে বাংলাদেশ আজ অসাম্প্রদায়িক দেশ হিসেবে পরিচিত। তার নেতৃত্বেই বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়নের পরিবর্তে সম্ভাবনার দেশে পরিণত হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২০০৮ সালে প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা বাস্তবায়ন করেছেন। সেজন্যই তিনি জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন। জনগণের কাছে পৌঁছাতে পেরেছি বলেই বাংলাদেশ আওয়ামী লীগকে তারা বিশ্বাস করে।

তিনি আরও বলেন, অক্টোবরে কাউন্সিলে নতুন নেতৃত্ব হবে। সেই নেতৃত্ব উন্নয়নের জন্য নতুন প্রত্যয়ে চলবে।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, বিএনপি সব সময় উস্কানিমূলক বক্তব্য দেয়। সরকারের করা উন্নয়ন নিয়ে বিভ্রান্তিকর তথ্য দিয়ে তারা জনগণকে উস্কানি দেয়। খুলনায় পাটকল শ্রমিকদের আন্দোলনেও তারাই উস্কানি দিয়েছে। 

তিনি আরও বলেন, দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নিয়ে জনগণের রায়কে অশ্রদ্ধা করেছেন। তার সংসদে না যাওয়াটা বিএনপির রাজনৈতিক কৌশল নয়। এটা রাজনীতির অপকৌশল।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. সাদেক খানসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মে ২৬, ২০১৯
ইইউডি/এসএ

Phone: +88 02 8432181, 8432182, IP Phone: +880 9612123131, Newsroom Mobile: +880 1729 076996, 01729 076999 Fax: +88 02 8432346
Email: news@banglanews24.com , editor@banglanews24.com
Marketing Department: 01722 241066 , E-mail: marketing@banglanews24.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কপিরাইট © 2019-07-20 00:36:25 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান