ঈদু ফিতর উপলক্ষ্যে দেশের বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ পেতে যাচ্ছে জনপ্রিয় শিল্পীদের পাশাপাশি এ প্রজন্মের শিল্পীদের নতুন নতুন গান ভিডিও।

">
bangla news

ঈদ আয়োজনে তাদের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৯-০৫-২০ ৮:২৬:২৩ পিএম
ঈদ আয়োজনে তাদের গান
ঈদ আয়োজনে আসছে তাদের গান

ঈদু ফিতর উপলক্ষ্যে দেশের বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ পেতে যাচ্ছে জনপ্রিয় শিল্পীদের পাশাপাশি এ প্রজন্মের শিল্পীদের নতুন নতুন গান ভিডিও।

তারই ধারাবাহিকতায় ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করছে বেশ কিছু গান। প্রতিষ্ঠানটির ব্যানারে আসছে- সঙ্গীতশিল্পী শান, কাজী শুভ, ইমন খান, নাজু আকন্দ, তানভীর তারেক, খায়রুল ওয়াসি, আরিফুল ইসলাম মিঠু, তৌফিক তামিম, সাফায়াত, প্রেরণা প্রমুখ শিল্পীদের গান।

এর মধ্যে কন্ঠশিল্পী আরিফুল ইসলাম মিঠুর গান ‘মাঝরাতে’। শফিউদ্দিন সিকদারের কথায় গানটির সুর করেছেন মোহাম্মদ ইসহাক। সঙ্গীতায়োজনে ছিলেন রকেট মন্ডল। গানটির ভিডিও নির্মাণ করেছেন আলমগীর হোসেন। এতে মডেল হিসেবে দেখা যাবে মারুফ এবং জেরী কে। 

কাজী শুভ’র গান ‘ভুলিয়া না যাইও’। পাগল হাসানের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ । মৌলিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। এতে মডেল হয়েছেন জামশেদ শামীম ও নুসরাত জাহান জেরী।

তরুণ কন্ঠ শিল্পী তৌফিক তামিম এর কন্ঠে আসছে ‘মন বসেনো পড়ার টেবিলে’। কি কারণে তামিমের মন পড়ার টেবিলে বসছে না তা জানা যাবে আবিদ কবিরের সঙ্গীতায়োজনের এই গানটিতে।  গানটির কথা ও সুর করেছেন ছাপ নাসিফ। তৌফিক তামিম, নরেন ম্যান্ডেস ও নীল’র অভিনয় ভিন্নতা আনছে গান ভিডিওতে। এটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ। 

ইমন খানের গান ‘প্রেমের পাগল’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন ইমন খান নিজেই। সঙ্গীতায়োজনে এমএমপি রনি। সাজিন খানের ভিডিও পরিচালনায় এতে মডেল হিসেবে আছেন শুভ্র ও অলিভিয়া। 

ইমরান মাহমুদুলের সুর ও সঙ্গীতায়োজনে সাফায়াতের কন্ঠে ‘তোকে ছাড়া’। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। চন্দন রায় চৌধুরীর ভিডিও পরিচালনায় এতে মডেল হিসেবে আছেন তামিম মৃধা ও সাবিনা রিমা । 

গীতিকবি কবির বকুল ও কন্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী তনয়া প্রেরণার গান  ‘মন প্রজাপতি’। কবির বকুলের কথায় গানটির সুর করেছেন পুলক আর সঙ্গীত আহমেদ হুমায়ুনের। চন্দন রায় চৌধুরীর ভিডিও পরিচালনায় এই ভিডিওতে প্রেরণা উড়েছেন প্রজাপতি হয়ে। তার সাথে মডেল হিসেবে আছেন আসিফ।
তানভীর তারেকের গান ‘আবার নতুন করে’। এর কথা, সুর-সঙ্গীত ও কন্ঠ সবই এই শিল্পীর। 
‘হালকা হালকা প্রেম’ নিয়ে আসছেন রুপা রোজারিন। আভরাল সাহির’র সঙ্গীতায়োজনে গানটির কথা ও সুর করেছেন মোহাম্মদ ইকবাল। গানের তালে আর নাচের দোলায় মাতাবেন এই শিল্পী। সৈকত রেজার ভিডিও পরিচালনায় দেখা যাবে রুপা রোজারিন, খালেদ সুজন, জাহিদকে। 

নাজু আকন্দের গান ‘উড়ে যেতে চাই’। সাজিদ সরকারের সুর ও সঙ্গীতায়োজনে গানটির গীতিকার রবিউল ইসলাম জীবন। এ কে পরাগের ভিডিও পরিচালনায় এতে মডেল হয়েছেন নাজু এবং শামীম শরিফ। 

কন্যারে খ্যাত শান এবারের ঈদে নিয়ে আসছেন তার নতুন চমক ‘গুনি প্রহর’। তানিয়া সুলতানার কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শান নিজেই। লতা আচারিয়ার ভিডিও পরিচালনায় পুরো ভিডিও জুড়েই আছেন শান।

খায়রুল ওয়াসী নিয়ে আসছেন ‘আমার কষ্টের জল’।  এ কে রাজের গীতিকবিতায় সুর করেছেন খায়রুল নিজেই। সঙ্গীতায়োজনে আছেন মুশফিক লিটু। 

বুধবার ( ২১ মে) থেকে ৮ জুন পর্যন্ত ডিএমএস ঈদ উৎসবে ধারাবাহিকভাবে প্রকাশ পাবে গানগুলো।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মে ২০, ২০১৯
ওএফবি

Phone: +88 02 8432181, 8432182, IP Phone: +880 9612123131, Newsroom Mobile: +880 1729 076996, 01729 076999 Fax: +88 02 8432346
Email: news@banglanews24.com , editor@banglanews24.com
Marketing Department: 01722 241066 , E-mail: marketing@banglanews24.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কপিরাইট © 2019-07-19 11:45:32 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান