bangla news

ঈদে কত-শত আয়োজন! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৯-০৫-২০ ১১:২০:৪৬ এএম
ঈদে কত-শত আয়োজন! 
ঈদের পোশাকে তামিম

আমাদের সবচেয়ে বড় উৎসব বলে কথা, কেনাকাটায় ক্রেতাদের জন্য ঈদ উপহার হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠান দিচ্ছে নানা-ধরনের অফার। জেনে নিন তারই কয়েকটি: 

ক্যাটস আই দিচ্ছে বিদেশ ভ্রমণ
নতুন ট্রেন্ড, তারুণ্যের ফ্যাশন ভাবনা, ভিন্ন আঙ্গিকের পোশাকের ক্যানভাস এবার ঈদে আরো বর্ণিল ক্যাটস আইয়ের প্রতিটি স্টোরে। মুড আর ডেস্টিনেশনকে প্রাধান্য দিয়েই নতুন ঈদ পোশাক এনেছে ক্যাটস আই। জীবনযাত্রায় সহজতা বাড়াতে পোশাকের প্যাটার্নে নতুনত্ব এবারও, তবে দাম সাশ্রয়ী। 

এতে থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, রাউন্ড নেক টি শার্ট, পলো ছাড়াও চিনোস প্যান্ট। রঙের ব্যবহারে এসেছে কোমলতা। ঈদের পাঞ্জাবি ও তরুণীদের টপে এসেছে ব্যাপক পরিবর্তন। ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, শুধু নতুন ডিজাইন আর পোশাকই নয়, এই ঈদে ক্রেতা আগ্রহ বাড়াতে ক্যাটস আই উপহার হিসেবে দিচ্ছে বিদেশ ভ্রমণের সুযোগ। 

ক্যাটস আই স্টোর থেকে ঈদের কেনাকাটা করলেই ১০ জন ক্রেতা পাবেন মালয়েশিয়ায় তিন দিনের ট্যুর। লটারির মাধ্যমে জয়ী ১০ জন অগাস্ট মাসে পাবেন ঘুরে আসার এই সুযোগ। 

ঈদের পোশাকমারজিন-এ ঈদ আয়োজন
ফ্যশন ব্র্যান্ড মারজিন বাংলাদেশের প্রথম সারির ফ্যাশন ব্র্যান্ড অঞ্জন’স এর একটি ট্রেন্ডি প্রতিষ্ঠান। স্যাটেলাইটের যুগে ইয়াং পিপলদের ভিন্ন ধারায় সময়ের চাহিদা, পরিবর্তন ও আধুনিকতার ছোঁয়ায় তাদের কাছে পছন্দের পোশাক পৌঁছে দিতেই এই উদ্যোগ।

এবারের ঈদের ট্রেডিশন ও আধুনিকতায় “মারজিন” ডিজাইন স্টুডিওর ডিজাইনে প্রাচ্য ও পাশ্চাত্যের মিলনে ডিজাইনে তৈরি করেছে পোশাকের সমারোহ।

ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়্যাল শার্ট, ফরমালশার্ট, টি-শার্ট, পলোশার্ট, ডেনিম ও টুইলপ্যান্ট। 
ঈদের কালেকশনে মেয়েদের  জন্য রয়েছে বিভিন্ন ধরনের টপস। টপসগুলো টিনএজ থেকে শুরু করে ইউনিভার্সিটির মেয়েদের কথা চিন্তা করে ডিজাইন করা হয়েছে। প্যাটার্ন ডিজাইনের ক্ষেত্রে ওয়েস্টার্ন স্টাইল ফলো করা হয়েছে। এগুলোর জন্য বিভিন্ন ধরনের বিডস এবং স্টোন ব্যবহার করা হয়েছে। 

টপস ছাড়াও কামিজ ও ট্রেন্ডি পালাজ্জো রয়েছে সবার পছন্দের তালিকায়, দামও রাখা হয়েছে স্টুডেন্টদের কথা চিন্তা করে। 

জারায়
জারায় ঈদ অফার

রমজানে জারা’স বিউটি লাউঞ্জ দিচ্ছে আকর্ষণীয় অফার। ৬টি ভিন্ন প্যাকেজে সাশ্রয়ীমূল্যে বিউটি সার্ভিস দিচ্ছে পার্লারটি। ফেসিয়াল, হেয়ার ট্রিটমেন্ট, পেরাফিন পেডিকিওর, মেনিকিওর মাত্র ৫ হাজার ৫০০টাকায়। টিটেনাম প্যাকেজে থাকছে হোয়াইটেনিং ফেসিয়াল, ফুল বডি সাইনিং, রেগুলার মেনিকিওর, পেডিকিওর প্যাকেজ শুরু এক হাজার ৫০০ টাকায়। 

এছাড়া ফিটনেস সেন্টারেও ভর্তি চলছে। এই রমজানে ফিটনেস সেন্টারে ভর্তি হলেই থাকছে ১ হাজার টাকা ছাড়। ভর্তি ফি ৫০০ ও মাসিক ফি ৩ হাজার টাকা। তিন মাসের প্যাকেজ মাত্র ৯ হাজার টাকা। এই অফার শুধু রমজান মাসের জন্য প্রযোজ্য। 

যোগাযোগ: আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি- ৩৫, রোড- ২, লেভেল সিক্স, ধানমন্ডি, ঢাকা। বুকিংয়ের জন্য ০১৭০৮৫২৭৬৫৯

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, মে ২০, ২০১৯
এসআইএস 

 

Phone: +88 02 8432181, 8432182, IP Phone: +880 9612123131, Newsroom Mobile: +880 1729 076996, 01729 076999 Fax: +88 02 8432346
Email: news@banglanews24.com , editor@banglanews24.com
Marketing Department: 01722 241066 , E-mail: marketing@banglanews24.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কপিরাইট © 2019-07-20 02:38:01 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান