চট্টগ্রাম: একদিন বয়সী শিশু থেকে শুরু করে সব বয়সের নারী-পুরুষের পোশাকসহ যাবতীয় সামগ্রী, জুতো, স্যান্ডেল, প্রসাধন, জুয়েলারী মিলছে এক ছাদের নিচেই।

">
bangla news

মেগামার্ট মেগাশপ: এক ছাদের নিচে পরিবারের ঈদ শপিং

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৯-০৫-১৫ ১২:৫২:৫৭ পিএম
মেগামার্ট মেগাশপ: এক ছাদের নিচে পরিবারের ঈদ শপিং
মেগামার্ট মেগাশপে এক ছাদের নিচে পরিবারের ঈদ শপিং

চট্টগ্রাম: একদিন বয়সী শিশু থেকে শুরু করে সব বয়সের নারী-পুরুষের পোশাকসহ যাবতীয় সামগ্রী, জুতো, স্যান্ডেল, প্রসাধন, জুয়েলারী মিলছে এক ছাদের নিচেই।

আন্দরকিল্লা ও টেরিবাজারের প্রাণকেন্দ্রে সাশ্রয়ী মূল্যে কেনাকাটার জন্য একমাত্র লাইফস্টাইল বাণিজ্য কেন্দ্র ‘মেগামার্ট। তিনটি ফ্লোরে ত্রিশ হাজার বর্গফুট জুড়ে অবস্থিত এই প্রতিষ্ঠান।

২০১৪ সালে শুধুমাত্র পুরুষদের পোশাক সামগ্রী নিয়ে মেগামার্ট চট্টগ্রামে যাত্রা শুরু করলেও এখন নারী ও পুরুষের পোষাকসহ সবকিছু নিয়েই একটি ফ্যাশন ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে মেগামার্ট। ক্রেতাদের রুচি ও চাহিদা অনুযায়ী পোশাক তৈরি করেই সুনাম অর্জন করেছে প্রতিষ্ঠানটি।

মেগামার্টের কর্ণধার আব্দুল হান্নান জানান, মেগামার্টের বৈশিষ্ট হলো বৈচিত্রপূর্ণ নিজস্ব ডিজাইন, ক্রেতাবান্ধব বিশ্বস্ত কর্মী, ক্রেতাদের আস্থা অর্জনে ন্যূন্তম মুনাফা ও ক্রেতাদের সর্বোচ্চ সেবা প্রদান। মেগামার্টে বিক্রি হওয়া পোষাক সামগ্রীর মধ্যে শতকরা ৬০ ভাগ মেগামার্ট নিজস্ব ফ্যাক্টরীতে তৈরি করে থাকে। সর্বোচ্চ মান নিয়ন্ত্রণের মাধ্যমে সাশ্রয়ী মুল্যে সেরা পণ্যটি ক্রেতার হাতে তুলে দেয়ার জন্যই চট্টগ্রামে সুখ্যাত একটি ব্র্যান্ড মেগামার্ট। হায়ার ক্লাস ও মিডল হায়ার ক্লাস ক্রেতাদের কথা চিন্তা করেই মেগামার্ট পোশাক তৈরি করে।

মেগামার্ট মেগাশপে এক ছাদের নিচে পরিবারের ঈদ শপিংআব্দুল হান্নান আরো জানান, মেগামার্ট সবসময় বর্তমান বৈশ্বিক চলমান ট্রেন্ডকে ফলো করে পোশাক ডিজাইন করে। ঈদ ও অন্যান্য উৎসবে একই ছাদের নিচে একইসাথে পরিবারের সকলের প্রয়োজনীয় সামগ্রী পাওয়া যায় বিধায় এখানে ক্রেতাসাধারণও স্বল্পসময়ে যানজট বা যে কোন ধরনের ঝামেলা এড়িয়ে কেনাকাটা করতে পারে। এবারের ঈদ উপলক্ষে মেগামার্ট নিয়ে এসেছে ১০ হাজারেরও বেশি ডিজাইনের তৈরি পোশাক, শাড়িসহ বিভিন্ন বয়সী নারী পুরুষদের পোষাক সামগ্রী।

এখানে আছে কিডস প্লে কর্ণার, স্ন্যাকস কর্ণার, নামাজের স্থান। শীতাতপ নিয়ন্ত্রিত এই মেগাশপে একইসঙ্গে ২০০ জন ক্রেতা কেনাকাটা করতে পারেন। এজন্য আছে আড়াইশ জন সুদক্ষ কর্মী। 

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এসি/টিসি

Phone: +88 02 8432181, 8432182, IP Phone: +880 9612123131, Newsroom Mobile: +880 1729 076996, 01729 076999 Fax: +88 02 8432346
Email: news@banglanews24.com , editor@banglanews24.com
Marketing Department: 01722 241066 , E-mail: marketing@banglanews24.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কপিরাইট © 2019-08-20 20:49:09 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান