bangla news

খুলনায় সড়ক দুর্ঘটনায় ছাত্র-যুবলীগের ৫ নেতা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৯-০২-১০ ১১:১৯:৫০ পিএম
খুলনায় সড়ক দুর্ঘটনায় ছাত্র-যুবলীগের ৫ নেতা নিহত
নিহত পাঁচজনের ছবি বাঁয়ে, ডানে গাড়ির ভেতরে তাদের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনার রূপসা সেতু বাইপাস সড়কে একটি প্রাইভেটকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষে গোপালগঞ্জের ছাত্র ও যুবলীগের পাঁচ নেতা নিহত হয়েছেন।

রোববার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সড়কের লবণচরা থানার সামনে খাজুর বাগান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজন হলেন গোপালগঞ্জ শহরের সবুজবাগের অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম, থানাপাড়ার গাজী মিজানুর রহমানের ছেলে ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, গেটপাড়া এলাকার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ এবং চাদমারী এলাকার ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন।

প্রাইভেটকারে নিথর দেহ। ছবি: বাংলানিউজলবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ওই প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) মহানগরের জিরো পয়েন্ট এলাকা থেকে যাচ্ছিল, রূপসা সেতু থেকে আসছিল সিমেন্টবোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪)। দু’টি গাড়ি যখন খাজুর বাগান অতিক্রম করছিল, তখন মানসিক ভারসাম্যহীন এক ভবঘুরে ট্রাকের সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়ে সেটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে জড়ায়। 

এতে প্রাইভেটকারের ভেতরে থাকা পাঁচ ছাত্র-যুবলীগ নেতাই প্রাণ হারান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। ট্রাক‌টি জব্দ করা হ‌লেও চালকসহ অন্যরা পা‌লি‌য়ে যায়।ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে গেছে প্রাইভেটকার। ছবি: বাংলানিউজপরে রাতেই পাঁচ মরদেহ গোপালগঞ্জে পাঠানো হয়। বাংলানিউজের গোপালগঞ্জের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জানান, তাদের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এরা পাঁচজনই বন্ধুর মতো চলাফেরা করতেন। তারা মাদকবিরোধী সংগঠনেও সক্রিয় ছিলেন। রোববার খুলনায় পাঁচজনে বেড়াতেই গিয়েছিলেন।

বাদজোহর স্টেডিয়ামে নামাজে জানাজা শেষে তাদের দাফনের প্রস্তুতি চলছে বলেও জানান ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯/আপডেট ০৮১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১
এমআরএম/এইচএ/

Phone: +88 02 8432181, 8432182, IP Phone: +880 9612123131, Newsroom Mobile: +880 1729 076996, 01729 076999 Fax: +88 02 8432346
Email: news@banglanews24.com , editor@banglanews24.com
Marketing Department: 01722 241066 , E-mail: marketing@banglanews24.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কপিরাইট © 2019-05-25 08:23:01 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান