bangla news

ট্যুরিস্ট ভিসায় শুটিং করলেন কলকাতার অভিনেত্রী পায়েল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৮-১০-১১ ৯:৪৭:২১ পিএম
ট্যুরিস্ট ভিসায় শুটিং করলেন কলকাতার অভিনেত্রী পায়েল
পায়েল মুখার্জি

কাজ করার অনুমতি না নিয়ে ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসে বিদেশি শিল্পীদের অভিনয় করার অভিযোগ বেশ পুরানো। এ কারণে অনেক সময় শুটিং বন্ধ হয়ে যাওয়ার ঘটনাও ঘটেছে।

গত মাসে সিলেটে একই অভিযোগে বিদেশি শিল্পীদের কাজের অনুমতিপত্র না থাকায় পণ্ড হয়ে যায় কলকাতার বিদুলা ভট্টাচার্য পরিচালিত ‘প্রেম আমার ২’ সিনেমার শুটিং।  

এর আগেও ঘটেছে এমন বিপত্তি। তবে এতেও অনুমতিবিহীন বিদেশি শিল্পীদের কাজ করা যেনো কমছেই না। ‘ট্যুরিস্ট ভিসা’য় ঘুরতে এসে গোপনে কাজ করে ফিরে যাচ্ছেন বিদেশি শিল্পীরা। তাদের একজন কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জি।

সম্প্রতি খবর বের হয়, এই ভারতীয় অভিনয়শিল্পী বাংলাদেশের সৈকত নাসির পরিচালিত ও সঙ্গীতশিল্পী আসিফ আকবরের ‘ও মাইয়া রূপের মাইয়া, চল দুইজনে পালাই’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে শুটিংয়ে অংশ নেন। মিউজিক ভিডিওয়ের শুটিং হয়েছে রাঙামাটির সাজেকে।

পরে সেখান থেকে সিলেটে ওসমান মিরাজ পরিচালিত আরেকটি মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নেন তিনি। বর্তমানে সেখানেই অবস্থান করছেন বলা জানিয়েছে সূত্র।  

বিনোদন অঙ্গণের একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, পায়েল যে ভিসায় বাংলাদেশে এসেছেন সেটি ‘ট্যুরিস্ট’ ক্যাটাগরির। ১০দিন অবস্থানের মেয়াদ উল্লেখ করে ওই ভিসায় উল্লেখ রয়েছে, তিনি মাত্র একবার (সিঙ্গেল এন্ট্রি)  বাংলাদেশে ভ্রমণ করতে পারবেন।

ভিসায় লেখা রয়েছে, বাংলাদেশে অবস্থানের সময় তিনি কোনো মজুরি বা মজুরিহীন কাজ করতে পারবেন না। তবে এর তোয়াক্কা না করেই দেদারছে শুটিং করছেন আলোচিত এই অভিনেত্রী।

এ বিষয়ে ডিরেক্টরস গিল্ডের সাবেক সাধারণ সম্পাদক এস এ হক অলিক বাংলানিউজকে বলেন, বিদেশি শিল্পীদের অনুমতি ছাড়া শুটিংয়ে অংশ নেওয়া আমি কখনই সাপোর্ট করি না। যারাই অনুমতি ছাড়া এসব শিলীদের নিয়ে কাজ করেছেন তাদের রাষ্ট্রের প্রতি সম্মান দেখানো উচিৎ। কারণ তারা নিয়ম না মেনে কাজ করছেন।

‘পায়েল মুখার্জির বিষয়টি আমরা এখনো জানি না। জানলে হয়তো বিষয়টি নিয়ে পদক্ষেপ নিতাম। যদি বিষয়টি সত্য হয় তাহলে এটা দুঃখজনক’, যোগ করেন তিনি।

বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে পরিচালক সৈকত নাসির বাংলানিউজকে বলেন, ৬ অক্টোবর আমাদের সঙ্গে পায়েল মুখার্জি সাজেকে শুটিংয়ের জন্য যুক্ত হয়েছিলেন। কিন্তু হঠাৎ আসিফ (আসিফ আকবর) ভাই অসুস্থবোধ করায় আমরা গানের মাত্র একটি পার্ট করে শুটিং বন্ধ করে দিই। এরপর ভিন্নশিল্পী নিয়ে অন্য আরেকটি গানের শুটিং করি। তবে পায়েলের কাজের অনুমতি আছে কিনা সে বিষয়ে কিছু জানি না।

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘ক্যাপ্টেন খান’ সিনেমায় পায়েল মুখার্জি অভিনয় করেছিলেন। কলকাতার ‘মাইকেল’, ‘ফাঁস’, ‘চল কুন্তল’সহ বেশকিছু সিনেমায়ও অভিনয় করে আলোচনায় রয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
জেআইএম

Phone: +88 02 8432181, 8432182, IP Phone: +880 9612123131, Newsroom Mobile: +880 1729 076996, 01729 076999 Fax: +88 02 8432346
Email: news@banglanews24.com , editor@banglanews24.com
Marketing Department: 01722 241066 , E-mail: marketing@banglanews24.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কপিরাইট © 2018-10-19 17:34:47 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান