bangla news

মর্তুজাদের সঙ্গে নিয়ে ইউটিউবে বুশরার আরও একটি গান 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম | আপডেট: ২০১৮-০৯-১৪ ২:০৩:৫৮ পিএম
মর্তুজাদের সঙ্গে নিয়ে ইউটিউবে বুশরার আরও একটি গান 
মাশরাফি ও মুস্তাফিজুরের সঙ্গে বুশরা

কলকাতা: খেলাধুলা জীবনের একটা অঙ্গ। একমাত্র খেলাই পারে শরীরের সঙ্গে মনের বিকাশ ঘটাতে। তাই সেই খেলাকে নিয়ে বুশরা লিখেছেন গান। গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুরটাও নিজেরই তৈরি। নাম ‘খেলাধুলার বাংলাদেশ’।

বাঙালি চিরাচরিত ছোটবেলার খেলাগুলো আজ নতুন প্রজন্ম ভুলতে বসেছে।  সেগুলোকে নতুনভাবে স্মরণ করিয়ে দিয়েছেন বুশরা শাহরিয়ার। শুধু ছোটোবেলার খেলা নয় আজকের বাংলাদেশের জনপ্রিয় খেলা ক্রিকেট, তাও আছে বুশরার এই গানে। 

এই সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে চলেছে এশিয়া কাপের ১৪তম আসর। আসরে এবার অংশ নেবে ভারত, পাকিস্তান, বাংলাদেশ, শ্রীলঙ্কা, আফগানিস্তানসহ হংকং।  এশিয়া কাপের শেষ তিন আসরে টাইগারদের পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতো। ঘরের মাঠে দুবারই বাংলাদেশ খেলেছিল ফাইনাল পর্যন্ত। তবে সেরা শিরোপার স্বাদ পায়নি এখনও। এবার কি পারবে টাইগার শিবির? তা দেখার জন্য কোটি ক্রিকেটপ্রেমী অপেক্ষার প্রহর গুণছে।

খেলাধুলার বাংলাদেশ-গানের অ্যালবামের পোস্টার এই টুর্নামেন্টকে সামনে রেখে ‘খেলাধুলার বাংলাদেশ’ নামে নতুন গানের ভিডিও প্রকাশ করেছেন বুশরা। এই মিউজিক ভিডিওতে দেখা যাবে  দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, উইকেটরক্ষক মুশফিকুর রহিম ও পেসার মুস্তাফিজুর রহমানকে। 

শুধু ক্রিকেটাররাই নন, এই গানের ভিডিওতে দেখা যাবে ফুটবলার শেখ আসলাম, দাবার গ্রান্ড মাস্টার জিয়াউর রহমান, শুটার আব্দুল্লাহ হেল বাকি, সাঁতারু মাহফুজা খাতুন শীলাসহ আরও অনেক তারকা খেলোয়াড়দের।

বর্তমানে ভারতে অধ্যয়নরত গানের বিষয়ে বুশরা বলেন, আমার আশা এই গান  বাংলাদেশ ক্রিকেট টিমকে প্রেরণা যোগাবে।  আর বাংলাদেশ ওয়ার্ল্ড কাপ একদিন জিতবে।

এর আগেও বুশরার একাধিক  গানের ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছিল। তবে তার মধ্যে সাড়া ফেলেছিলো  ‘উৎসবের বাংলাদেশ’ নামে অ্যালবামটি। মিলিয়ন হিটের মধ্যে দিয়ে রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন বুশরা। সেই গানেও দেখা গিয়েছিল ওয়ানডে দলের ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজাকে। দ্বিতীয়বারের মতো বুশরার অ্যালবামে দেখা গেছে টাইগার টিমের এই ক্যাপ্টেনকে।

উৎসবের বাংলাদেশ  গানের ভিডিওর সাফল্যের পর দীর্ঘ এক বছর পর নতুনরূপে  ‘খেলাধুলার বাংলাদেশ’ নামে আরেকটি গান  প্রকাশ পেল  সঙ্গীত শিল্পী বুশরার। এই গানের কথা,  কন্ঠ ও সুর দিয়েছে  বুশরা নিজেই।  ইতোমধ্যে গানের ভিডিওটি ইউটিউবে মুক্তি পেয়েছে। আর  ভিডিওটি মুক্তি পাওয়ার পর সাড়া ফেলেছে ক্রীড়াপ্রেমীদের মধ্যে। 

সবশেষে বুশরার কাছে প্রশ্ন ছিলো যে পুরুষ মডেলটিকে আপনার প্রায় সব অ্যালবামে দেখা যাচ্ছে। তিনি কোন দেশি আর এই কেমিস্ট্রি কি বিয়ের পিঁড়ির দিকে গড়াচ্ছে-লাজুক বুশরা জানান, তিনি রাশিয়ান, আপাতত সংবাদমাধ্যমের কাছে পরিচয়টা এটুকু থাক, বাকিটা ক্রমশ প্রকাশ্য।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ১৪ সেপ্টেম্বর, ২০১৮
ভিএস/আরআর

Phone: +88 02 8432181, 8432182, IP Phone: +880 9612123131, Newsroom Mobile: +880 1729 076996, 01729 076999 Fax: +88 02 8432346
Email: news@banglanews24.com , editor@banglanews24.com
Marketing Department: 01722 241066 , E-mail: marketing@banglanews24.com

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কপিরাইট © 2019-02-20 00:33:08 | একটি ইডব্লিউএমজিএল প্রতিষ্ঠান