ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইন দূতাবাসের বিদায়ী ও নবাগত কাউন্সিলরদের সংবর্ধনা

বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
বাহরাইন দূতাবাসের বিদায়ী ও নবাগত কাউন্সিলরদের সংবর্ধনা দূতাবাসের বিদায়ী ও নবাগত কাউন্সিলরদের সংবর্ধনা

বাহরাইন: বাহরাইনের বাংলাদেশ দূতাবাসের বিদায়ী কাউন্সিলর (শ্রম) মহিদুল ইসলাম ও নবাগত কাউন্সিলর (শ্রম) তৌহিদুল ইসলামকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ দূতাবাস।

শুক্রবার (২৭ জানুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় বাহরাইনের মানামাস্থ বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দূতাবাসের মিনিস্টার মেহেদী হাসানের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মমিনূর রহমান, বিদায়ী সচিব (শ্রম) মহিদুল ইসলাম ও নবাগত সচিব (শ্রম) তৌহিদুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কুলের চেয়ারম্যান প্রকৌশলী গিয়াস উদ্দীন, চট্টগ্রাম ক্লাব সভাপতি ও বাহরাইনের একমাএ সিআইপি মোহাম্মদ শফি উদ্দীন, ইউনিভার্সিটি অফ বাহরাইনের অর্থনীতি ও ফাইন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ওমর ফারুক, বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুল করিম বাবলু, লিন্নাস মেডিকেল সেন্টারের চেয়ারম্যান মো. জয়নূল আবেদীন,
কয়েস আহমেদ, আলাউদ্দীন নূর, জহির উদ্দীন মো. বাবর, শেখ আব্দুল হান্নান, এম এ করিম, আকবর হোসেন, গিয়াস উদ্দীন মিয়াজী, আব্দুল গনি মজুমদার প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী সচিব (শ্রম) মহিদুল ইসলাম বলেন,‘আমার অবস্থান থেকে সব সময় চেষ্টা করেছি প্রবাসীদের সাধ্যমত উপকারে আসতে। জানি না কতটুকু পেরেছি, তবে শতভাগ চেষ্টা করেছি। ’

অনুষ্ঠানে বক্তারা মহিদুল ইসলামের কর্মময় জীবনের নানা দিক তুলে ধরেন, তার কর্মনিষ্ঠা ও সততার ভূঁয়সী প্রশংসা করেন।
অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মহিদুল ইসলামকে ক্রেস্ট এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য, মহিদুল ইসলাম ২০১২ সালের ২২ জুলাই সচিব (শ্রম) হিসেবে বাহরাইনের বাংলাদেশ দূতাবাসে যোগদান করেছিলেন।

অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দ, সুধী সমাজ, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের নেত্রীবৃন্দ, দূতাবাসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী এবং বিপুল সংখ্যক প্রবাসী এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৬০২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa