ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে ড. খন্দকার মোশাররফ ফাউন্ডেশনের অভিষেক

বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৭
বাহরাইনে ড. খন্দকার মোশাররফ ফাউন্ডেশনের অভিষেক ড. খন্দকার মোশাররফ ফাউন্ডেশনের অভিষেক

বাহরাইন: বাহরাইনে ড. খন্দকার মোশাররফ ফাউন্ডেশন লিমিটেড নামে একটি সংঘঠনের অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) মো. আবদুস সাত্তার খোকনের সভাপতিত্বে মানামারের স্থানীয় একটি হোটেলে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মো. নুরুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংঘঠনের পৃষ্ঠপোষক ও বিশিষ্ট ব্যবসায়ী বাবুল কামাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ স্কুল বাহরাইনের ম্যানেজিং কমিটির সদস্য আইনূল হক, বাহরাইন বিএনপি সভাপতি হামেদ কাজী হাসান, সংঘঠনের প্রধান উপদেষ্টা কাশেম রফিকুল ইসলাম (তাজুল), পৃষ্ঠপোষক মহিউদ্দীন আহমেদ, মোহন মিয়া, উপদেষ্টা প্রকৌশলী মো. আলাউদ্দীন, স্বেচ্ছাসেবক দল সভাপতি সফিউদ্দীন, বাহরাইন বিএনপির প্রধান উপদেষ্টা মোজাহিদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মো. খোরশেদ আলম মজুমদার, বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়ীয়া জেলা যুবদল সভাপতি আলাউদ্দিন আহমেদদ, যুবদল সভাপতি আলাউদ্দিন গাজী, সাধারণ সম্পাদক সুমন শাকিল, সাচ্ছু আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, ড. খন্দকার মোশাররফ হোসেন, ফাউন্ডেশনের নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন এবং দাউদকান্দি উপজেলা ছাত্রদল সভাপতি রোমান খন্দকার।

এছাড়াও ড. খন্দকার মোশাররফ হোসেন টেলিকনফারেন্সে মো. আবদুস সাত্তার খোকনকে সভাপতি, ইব্রাহীম খলিল পলাশকে সিনিয়র সহ-সভাপতি ও মো. নুরুল হককে সাধারণ সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট ড. খন্দকার মোশাররফ ফাউন্ডেশন লিমিটেডের বাহরাইন শাখা কমিটি ঘোষণা করেন।

অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, আঞ্চলিক ও সামাজিক সংঘঠনের বিপ‍ুল সংখ্যক নেতা-কর্মী ও বৃহত্তর কুমিল্লার প্রবাসীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৭
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa