ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে জালালাবাদ কমিউনিটির ইফতার

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৬
বাহরাইনে জালালাবাদ কমিউনিটির ইফতার

বাহরাইন: ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বাহরাইনে জালালাবাদ কমিউনিটি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ জুন) বাহরাইনের হুরার আল আনারত হলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।



সংগঠনের সভাপতি মো. কয়েছ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে পরিচালনা করেন জালালাবাদ কমিউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক মিসবাহ আহমদ ও সাংগঠনিক সম্পাদক নজির আহমদ।  

এতে প্রধান অতিথি ছিলেন- আহলি ইউনাইটেড ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও বাংলাদেশ স্কুলের সাবেক চেয়ারম্যান শাফকাত আনোয়ার।
বিশেষ অতিথি ছিলেন- বাহরাইনের আর কেপিটা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও জালালাবাদ কমিউনিটি বাহরাইনের প্রধান পৃষ্ঠপোষক ড. মইজ চৌধুরী, ইউনিভার্সিটি অফ বাহরাইনের সহযোগী অধ্যাপক ও ইসলামী ফাইন্যান্স বিশেষজ্ঞ ড. মোহাম্মদ ওমর ফারুক,বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু,বাংলাদেশ স্কুল চেয়ারম্যান প্রকৌশলী গিয়াস উদ্দীন,লিন্নাস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোবারক হোসেন, বাংলাদেশ স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আইন‍ুল হক ও হামেদ কাজী হাসান,জালালাবাদ কমিউনিটির সাধারণ সম্পাদক বশির আহমেদ,সহ-সভাপতি কাঁচা মিয়া,সাবেক সভাপতি কবির আহমদ,আব্দুর শহীদ,মঞ্জুর আহমদ,আব্দুল হামিদ,মোজাহিদ ইসলাম।

এছাড়া ইফতার মাহফিলে বিভিন্ন রাজনৈতিক, আঞ্চলিক,সামাজিক সংগঠন ও বাংলাদেশ কমিউনিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা এবং দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি সুনাম এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন হাফিজ মাওলানা ইউছুফ আহমেদ।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ