ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে স্বাধীনতা দিবস প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৬
বাহরাইনে স্বাধীনতা দিবস প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বাহরাইনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় বাংলাদেশ স্কুলকে ৩-০ গোলে পরাজিত হরে বাংলাদেশ দূতাবাস।

 

বৃহস্পতিবার (৩১ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৭টা থেকে বাহরাইনের রাজধানী মানামার নিকটবতী জিদহাফস-তাহসান রোডের আল শাবাব ক্লাব ফুটবল মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
 
দূতাবাস দলের পক্ষে খেলায় অংশগ্রহণ করেন বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মমিনূর রহমান, দূতাবাসের মিনিস্টার মেহেদী হাসান, সচিব (শ্রম) মহিদুল ইসলামসহ দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীরা।

অন্যদিকে বাংলাদেশ স্কুলের পক্ষ থেকে স্কুলের প্রিন্সিপাল আমান উল্লাহ মো. সালেহসহ স্কুলের শিক্ষক, অফিসের কর্মকর্তা-কর্মচারী এমনকি অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকারও অংশ নেন।

ম্যাচটি নিয়ে বাংলানিউজে খবর প্রকাশের পর দূর-দূরান্ত থেকে নির্ধারিত সময়ের আগেই দর্শকরা মাঠে প্রবেশ করেন। আসন সংখ্যা সীমিত হওয়ায় অনেককে দাঁড়িয়ে খেলা উপভোগ করতে দেখা যায়। ম্যাচটি ঘিরে নারীদেরও আগ্রহের কমতি ছিলনা।
 
স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ২১ মিনিটে রেফারি মজিদের বাঁশির মাধ্যমে খেলা শুরু হয়। খেলা শুরুর পর থেকে মাঠে একক আধিপত্য বিস্তার করে দূতাবাস দল। এর মাধ্যমে একে একে তিনটি গোল আদায় করে নেয় দূতাবাস দল। পক্ষান্তরে চেষ্টার পরও একটি গোলও পরিশোধ করতে পারেনি বাংলাদেশ স্কুল।

খেলা শেষে আরটিভি বাহরাইন প্রতিনিধি মিসবাহ আহমেদের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খেলোয়াড়দের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেন রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মমিনূর রহমান, দূতাবাসের শ্রম কাউন্সিলর মহিদুল ইসলাম, বাংলাদেশ স্কুলের চেয়ারম্যান প্রকৌশলী গিয়াসউদ্দীন প্রমুখ।

খেলায় সেরা গোলকিপারের পুরস্কার লাভ করেন দূতাবাস দলের অধিনায়ক মেহেদী হাসান ও সেরা খেলোয়াড় হন রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মমিনূর রহমান।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa