ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

সম্রাটের আরোগ্য কামনায় বাহরাইনে দোয়া মাহফিল

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৬
সম্রাটের আরোগ্য কামনায় বাহরাইনে দোয়া মাহফিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন থেকে: ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের সভাপতি ও ফেনীর কৃতি সন্তান ইসমাইল চৌধুরী সম্রাটের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বাহরাইন ফেনীবাসীরা ।

মঙ্গলবার (১৫ মার্চ)  স্থানীয় সময় দিবাগত রাত ৯টায় রাসরোমানের একটি হোটেলে  এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।



জিয়া উদ্দীন পাটোয়ারীর সভাপতিত্বে  ও মো. কফিল উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন- বাহরাইন ফিন্যান্স কোম্পানি (বিএফসি)এর বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মাজহারুল ইসলাম বাবু,সাংবাদিক সাইফুল,আনোয়ার হোসেন চৌধুরী,এনামুল হক সুজন,মো. লিটন, কাউসার আহমেদ ,শাহাদাত হোসেন মিয়াজী, হুমায়ুন কবির,রাজু,রুবেল,প্রকৌশলী বাদল,বেলাল মুন্সী,দুলাল নুরেন নবী,মিলন মুন্সি প্রমুখ।

অনুষ্ঠানে টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন- ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের সহ সভাপতি এনামূল হক আরমান,ছাগলনাইয়া উপজেলা যুবলীগ সভাপতি এনামূল হক মজুমদার ।

গত ২ মার্চ জেলা যুবলীগের সম্মেলনে যোগ দিতে সোমবার বিকেলে ফেনী যান সম্রাট। ঢাকা থেকে সড়ক পথে ফেনীর পরশুরামের নিজ বাড়ি যাওয়ার সময়ে চৌদ্দগ্রাম,ফেনী,ফুলগাজী ও পরশুরামের একাধিক পথসভায় বক্তব্য ও রাখেন তিনি। কিন্তু সেদিন  রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে বৃহস্পতিবার রাতে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৬
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa