ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

ভাষা ও পিলখানার শহীদদের মাগফেরাত কামনা বাহরাইন বিএনপির

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
ভাষা ও পিলখানার শহীদদের মাগফেরাত কামনা বাহরাইন বিএনপির ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানামা: অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ২৫ ফেব্রুয়ারি পিলখানা হত্যাকাণ্ডে নিহত বীর সেনাদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বাহরাইন শাখা।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি)  রাত ৮ টায় এ উপলক্ষ্যে মানামার স্থানীয় একটি হোটেলে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাহরাইন বিএনপির সভাপতি শেখ মো. আব্দুল হান্নান ।



বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন ও আক্তারুজ্জামানের যৌথ সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ স্কুল ও বাহরাইন বিএনপির পৃষ্ঠপোষক গোলাম রাব্বানী ।

বিশেষ অতিথি ছিলেন বাহরাইন বিএনপির প্রধান উপদেষ্টা খ.ম.আশ্রাফ উদ্দীন, উপদেষ্টা গিয়াস উদ্দিন মিয়াজী, ইউসুফ হোসেন সেলিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম আঁকন, সহ সভাপতি হাজী সফিকুল ইসলাম, নান্নু মিয়া, প্রচার সম্পাদক শাহীন পাটোয়ারী, স্বেচ্ছাসেবক দল সভাপতি শাহ্‌ আলম খান তপু, যুবদল সভাপতি মনজুরুল আলম মনজুর, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন, তারেক পরিষদ সভাপতি আবুল হোসেন তুহিন, দেশনেত্রী পরিষদ সভাপতি দেলোয়ার হোসেন ভুইয়া, তরুণ প্রজন্ম দল সভাপতি শাকিল মাহমুদ, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলাউদ্দীন আহমেদ, বিএনপি বাব আল বাহরাইন সভাপতি শাহীন মঈসাল, রিফা বিএনপি সহ সভাপতি সাইফুল ইসলাম খান, সাধারণ সম্পাদক মনির হোসেন রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক নুর উদ্দীন ফরহাদ প্রমুখ।

সভা শেষে দেশ, জাতি, মুসলিম উম্মাহ একুশের শহীদ ও পিলখানায় শহীদ ৫৭ জন সেনা অফিসারের আত্মার মাগফেরাত কামনা ও তাঁদের শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মোনাজাত করা হয় ।

বাংলাদেশ সময়: ০০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa