ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

কোকোর মৃত্যুবার্ষিকী পালন বাহরাইন বিএনপি আহ্বায়ক কমিটির

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৬
কোকোর মৃত্যুবার্ষিকী পালন বাহরাইন বিএনপি আহ্বায়ক কমিটির ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী পালন করেছে বাহরাইন কেন্দ্রীয় বিএনপি আহ্বায়ক কমিটি।

এ উপলক্ষে স্থানীয় সময় রোববার (২৪ জানুয়ারি) রাত ৮টায় মানামা মহানগর বিএনপি কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।



দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বাহরাইন বিএনপির আহ্বায়ক ও বাংলাদেশ স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মো. আইনুল হক।

আহ্বায়ক কমিটির সদস্য সচিব সোহেল আহম্মেদ বাপ্পির সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন বাহরাইন বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী মো. নাছির উদ্দীন, মন্টরিয়াল মটরস কোম্পানির চিফ অপারেশন অফিসার ও যুগ্ন আহ্বায়ক কাউসার আলম, বিশিষ্ট ব্যবসায়ী বাবুল কামাল, যুগ্ম আহ্বায়ক হামেদ কাজী হাসান, দেলোয়ার হোসেন, আনোয়ার ফারুক, নবী মিয়া, মো. শাহজাহান, শ্রমিকদল সাধারণ সম্পাদক সাঈদ শারফিন, মুক্তিযোদ্ধা প্রজন্ম দল সভাপতি শেখ আমজাদ হোসেন বাচ্চু, বন্ধুদল সভাপতি মো. আলাউদ্দীন, সাইবার দল সভাপতি জাহেদুল করিম জগলু, জিয়া পরিষদ সভাপতি মনির বেপারী ও সাধারণ সম্পাদক এমদাদ, মানামা মহানগর বিএনপির উপদেষ্ঠা শাহ্ মোয়াজ্জেম হোসেন সোকার্নো, সভাপতি মোকবুল হোসেন মুকুল, সহ সভাপতি রফিকুল হক ও খালেক শেখ, সাধারণ সম্পাদক শেখ আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক বেলাল, অর্থ সম্পাদক রুবেল কবির, সহ আপ্পায়ন সম্পাদক আব্দুল হাই, বুদাইয়া বিএনপি সভাপতি রিয়াজুল হক টিপু, রিফা বিএনপি সাধারণ সম্পাদক মহসীন চৌধুরী রিপন, যুবদল রিফা শাখার সভাপতি মো. মিনহাজ, মোহারাক বিএনপির মো. নূরে আলম সিদ্দিকী মেম্বার, ওমর ফারুক, সুজন মোল্লা, আল আমীন, আরিফ রানা, মিজানুর রহমান, কাদের সিদ্দিকী প্রমুখ।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. আনোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa