ঢাকা, রবিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বাহরাইন

বাহরাইনে ঢাকা-নবাবগঞ্জ সোসাইটির বিজয় দিবস উদযাপন

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
বাহরাইনে ঢাকা-নবাবগঞ্জ সোসাইটির বিজয় দিবস উদযাপন ছবি: বাংলানিউজেটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বাহরাইনে আসন্ন মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ ডিসেম্বর ) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় বাহরাইনের মানামায় একটি ক্লাবে বাহরাইনে ঢাকা-নবাবগঞ্জ সোসাইটির আয়োজনে এ অনুষ্ঠান হয়।



এ সোসাইটির সভাপতি মীর নজরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাহরাইনের আর কেপিটা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মইজ চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুল করিম বাবলু। সঞ্চালনা করেন কামাল উদ্দীন ও বেলায়েত ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ সোসাইটি সভাপতি সাঈদ, বাংলাদেশ স্কুলের পৃষ্ঠপোষক গোলাম রব্বানী, বাহরাইনে বাংলাভিশনের প্রতিনিধি আব্দুল কাদের, বাহরাইন বিএনপির সভাপতি শেখ আব্দুল হান্নান, বাংলাদেশ প্রবাসী ফোরাম সভাপতি আনিসুজ্জামান মজুমদার, সাধারণ সম্পাদক জিয়া উদ্দীন পাটোয়ারী, নবাবগঞ্জ সোসাইটির সাধারণ সম্পাদক ইমান আলী ইমরান, সহ-সভাপতি মোশাররফ হোসেন, শেখ হালিম, কোষাধ্যক্ষ মোতালেব হোসেন, উপদেষ্টা আবুল হোসেন, বাহরাইন বিএনপির উপদেষ্টা ইউসুফ হোসেন সেলিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম আকন, দেশনেত্রী পরিষদ সভাপতি দেলোয়ার হোসেন ভুঁইয়া, তরুণপ্রজন্ম দল সভাপতি শাকিল মাহমুদ, বাব আল বাহরাইন বিএনপির সভাপতি শাহীন মঈসালসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং বাংলাদেশ কমিউনিটির নেতারা।

আলোচনা সভা শেষে নবাবগঞ্জ সোসাইটির স্থানীয় শিল্পী বেলায়েত, মতিন এবং প্রবাসী বাংলাদেশি তরুণদের সাংস্কৃতিক সংগঠন ‘প্রবাসে আমরা’র শিল্পী আল আমিন, কামাল, গোলাম মাওলা, ঈমন, ওয়াসিম, মোজাম্মেল, তুষার ও মাসুমের পরিবেশনায় দেশাত্মবোধক ও বিজয়ের গান উপস্থিত দর্শকদের মুগ্ধ করে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
আরএইচএস/আরএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa