ঢাকা, মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

বাহরাইন

আরেকটি বিপ্লবের ডাক বাহরাইন বিএনপির

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
আরেকটি বিপ্লবের ডাক বাহরাইন বিএনপির ছবি: সংগৃহীত

বাহরাইন: বাংলাদেশের গণতন্ত্রকে আবার উদ্ধার করতে হলে সবাইকে আরেকটি বিপ্লব করতে হবে মন্তব্য করেছেন বাহরাইন বিএনপির প্রধান পৃষ্ঠপোষক ফয়সাল মাহমুদ চৌধুরী।

শনিবার (৭ নভেম্বর) রাত ৯টায় বাহরাইনের রাজধানী মানামার ডেলমন ইন্টারন্যাশনাল হোটেলে স্থানীয় বিএনপি আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

৭ নভেম্বর উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

সভার প্রধান অতিথি ফয়সাল মাহমুদ চৌধুরী বলেন, পঁচাত্তরের ৭ নভেম্বর সিপাহী বিপ্লবের মাধ্যমে জিয়াউর রহমান দেশকে বাকশাল থেকে মুক্ত করে গণতন্ত্র  প্রতিষ্ঠা করেছিলেন। কিন্তু এখন আবার প্রশাসনের উপর ভর করে ‘অবৈধ’ সরকার দেশের জনগণকে জিম্মি করে রেখেছে।

তিনি বলেন, বাংলাদেশের গণতন্ত্রকে আবার উদ্ধার করতে হলে সবাইকে আরেকটি বিপ্লব করতে হবে। সে বিপ্লবে এ স্বৈরাচারী সরকারকে ক্ষমতা থেকে হটাতে হবে। এই সরকারকে না হটানো পর্যন্ত দেশে শান্তি ফিরে আসবে না।

স্থানীয় বিএনপির প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি শেখ মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু ও শ্রমিক দলের সাধারণ সম্পাদক সোহেল সিরাজীর যৌথ সঞ্চালনায় সভায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন বিএনপির পৃষ্ঠপোষক গোলাম রাব্বানী ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবের আহমেদ, প্রধান উপদেষ্টা খ. ম. আশরাফ, উপদেষ্টা গিয়াস উদ্দিন মিয়াজী, ইউসুফ হোসেন সেলিম, ব্যবসায়ী জসিম উদ্দিন, ব্যবসায়ী খায়রুল বাসার , নান্নু মিয়া, ফরিদুল আলম প্রমুখ।

সভায় বক্তব্য রাখেন স্থানীয় বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল আমিন ও আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম আঁকন, হুমাউন কবির, প্রচার সম্পাদক শাহীন পাটোয়ারী, অর্থ সম্পাদক হুমায়ুন কবির, যুবদল সভাপতি মঞ্জুরুল আলম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহ্‌ আলম খান তপু, তারেক পরিষদ সভাপতি আবুল হোসেন তুহিন, দেশনেত্রী পরিষদ সভাপতি দেলোয়ার হোসেন ভূইয়া, তরুণ প্রজন্ম দলের সভাপতি শাকিল মাহমুদ , বিএনপি বাব আল বাহরাইন সভাপতি শাহীন মঈসাল, মানামা মহানগর বিএনপির সভাপতি মোকবুল হোসেন মুকুল, সা. সম্পাদক শেখ আ. রসিদ, মানামা মহানগর বিএনপির উপদেষ্টা শাহ মোয়াজ্জেম হোসেন সোকার্নো, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলাউদ্দীন আহমেদ, মহিউদ্দিন, আ. মান্নান মিলন, রিয়াজুল হক টিপু, মনির হোসেন রাজু, সামসুল আলম, জামাল, আবুল কাশেম, মোবারক হোসেন, মো. নুর উদ্দিন, মো. লোকমান, দীন মোহাম্মাদ প্রমুখ ।

সভা শেষে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলের নেতাকর্মীদের শারীরিক সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ০৪১৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa