ঢাকা, মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

বাহরাইন

‘গ্লোবাল এচিভার্স অ্যাওয়ার্ড’বিজয়ী বাবলুকে বাহরাইনে সংবর্ধনা

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৫
‘গ্লোবাল এচিভার্স অ্যাওয়ার্ড’বিজয়ী বাবলুকে বাহরাইনে সংবর্ধনা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানামা: প্রথম বাংলাদেশি হিসেবে ইংল্যান্ডের হাউস অব লর্ডসে ‘গ্লোবাল এচিভার্স  অ্যাওয়ার্ড’ গ্রহণ করায় এস বি গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজের চেয়ারম্যান ও  ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজাহান বাবলুকে  সংবর্ধনা দিয়েছে বাহরাইনস্থ আওয়ামী যুবলীগ ।

সোমবার ২ নভেম্বর রাত ৯টায় স্থানীয় বাংলাদেশ সমাজ কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ।



আওয়ামী যুবলীগ বাহরাইন শাখার আয়োজনে ও বাংলাদেশ সমাজের ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাহরাইন আওয়ামী লীগ সভাপতি জহির উদ্দিন বাবর।

আওয়ামী লীগ সাধারন সম্পাদক এম এ হাসেমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এস বি গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজাহান বাবলু ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সমাজের সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এনায়েত উল্যা মোল্লা,যুবলীগ সভাপতি মিজানুর রহমান,সাধারণ সম্পাদক মজিবুর রহমান,স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সানোয়ার হোসেন কাশেম,যুবলীগ সহসভাপতি শেখ রাসেল,যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মশু,শরিফুল ইসলাম,শেখ সোহেল,সাংগঠনিক সম্পাদক নাজির আহমেদ,আবদুল্লাহ আল  মামুন,অর্থ সম্পাদক লিয়াকত শিকদার,আইন বিষয়ক সম্পাদক গাজী হামিদ,শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফজলুল হক তালুকদার,সিনিয়র সহ সভাপতি আবুল হাসেম জমাদার প্রমুখ ।

অনুষ্ঠানে  মৎস সম্পদ উন্নয়নে বিশেষ অবদানের জন্য জাতীয় স্বর্ণ পদক (২০১৪) ও ‘গ্লোবাল এচিভার্স অ্যাওয়ার্ড’পাওয়ায় লাঙ্গলকোটবাসীর পক্ষ থেকে শাহজাহান বাবলুকে বিশেষ সম্মাননা ক্রেস্ট দিয়ে সন্মানিত করা হয় ।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa