ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইন যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৫
বাহরাইন যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাহরাইন: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে যুবদল বাহরাইন কেন্দ্রীয় কমিটি।

এ উপলক্ষে শুক্রবার (৩০ অক্টোবর) স্থানীয় সময় রাত ৮টায় মানামার ওরিয়েন্টাল হোটেলে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।



যুবদল সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন ও শ্রমিকদল সাধারণ সম্পাদক সোহেল সিরাজীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইন বিএনপির প্রধান পৃষ্ঠপোষক ফয়সাল মাহমুদ চৌধুরী।

যুবদল সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্কুলের পেট্রোন ও বিএনপির পৃষ্ঠপোষক গোলাম রাব্বানী, বাহরাইন বিএনপির প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি শেখ মো. আব্দুল হান্নান, বিএনপির উপদেষ্টা গিয়াস উদ্দিন মিয়াজী, ইউসুফ হোসেন সেলিম, হামেদ কাজী হাসান, জসিম উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, যুগ্ন সাধারণ সম্পাদক রুহুল আমিন ও আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম আকন, প্রচার সম্পাদক শাহীন পাটোয়ারি, অর্থ সম্পাদক হুমায়ুন কবির, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহ্‌ আলম খান তপু, তারেক পরিষদ সভাপতি আবুল হোসেন তুহিন, দেশনেত্রী পরিষদ সভাপতি দেলোয়ার হোসেন ভুইয়া, মানামা মহানগর বিএনপির সভাপতি মোকবুল হোসেন, মানামা মহানগর বিএনপির উপদেষ্টা শাহ মোয়াজ্জেম হোসেন সোকার্নো, স্বেচ্ছাসেবক দলে সাধারণ সম্পাদক আলাউদ্দীন আহমেদ, যুবদল সহ সভাপতি আব্দুল মান্নান মিলন, সাংগঠনিক সম্পাদক মো. ইউছুপ, সহসাংগঠনিক সম্পাদক কাজী গোলাম রসুল, প্রচার সম্পাদক মো. মিলন, সহসাধারণ সম্পাদক বেলাল হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুমন শাকিল, বিএনপি বাব আল বাহরাইন সভাপতি শাহীন মঈসাল প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বর্তমান সরকারকে ‘অবৈধ’ আখ্যা দিয়ে বিএনপি নেতাকর্মীদের খুন, গুম ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদ জানান। আলোচনা শেষে খালেদা জিয়া ও তারেক রহমানসহ বিএনপির সব নেতার শারীরিক সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ০৫৩৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৫
জেডএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa