ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

মহসিন আলী ও নিহত হাজিদের স্মরণে বাহরাইনে যুবলীগের শোকসভা

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
মহসিন আলী ও নিহত হাজিদের স্মরণে বাহরাইনে যুবলীগের শোকসভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: সদ্যপ্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী ও সৌদি আরবের মিনায় পদদলিতের ঘটনায় নিহত হাজিদের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাহরাইনস্থ আওয়ামী যুবলীগ।

শনিবার (১০ অক্টোবর) মানামার ওরিয়েন্টাল হোটেলে আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠাতা সভাপতি এম এ করিমের সভাপতিত্বে এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন নুর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক এ কে এম গোলাম নুর মিলন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদের, যুবলীগের সাধারণ সম্পাদক আবদুস সবুর, সহ-সভাপতি এইচ এম রহমত উল্লাহ ও জিয়া উদ্দিন ভুঁঞা (শিপন),  শ্রমিক লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মুন্না, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মাদ জসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ইমাম উদ্দিন নয়ন ও জালাল উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বেলায়েত মাতব্বর, দপ্তর সম্পাদক কাজী নুরুল ইসলাম জুয়েল, সহ-দপ্তর সম্পাদক এ আর শাহীন, অর্থ সম্পাদক এনামূল হক সুমন, শিক্ষা প্রশিক্ষন ও পাঠাগার বিষয়ক সম্পাদক রুহুল আমিন, যুবলীগ মানামা শাখার সভাপতি মোহাম্মাদ জুয়েল রানা, সাধারণ সম্পাদক কাজী সাইফুল ইসলাম, শামসুল হক, মোস্তাফিজুর রহমান বাবর, সাজ্জাদ মাহমুদ রুবেল, দেলোয়ার হোসেন, ইব্রাহীম খলিল প্রমুখ।
 
অনুষ্ঠানে বাহরাইন আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে বক্তারা সৈয়দ মহসীন আলীর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন- তিনি ছিলেন গণমুখী রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্র, সাদামাটা এক অসাধারণ ব্যক্তিত্ব, ৪১ বছরের দীর্ঘ রাজনৈতিক জীবনে যাকে দুর্নীতির কলঙ্ক স্পর্শ করতে পারেনি। তার কাছে গিয়ে কেউ কোনোদিন খালি হাতে ফিরে আসেনি।
 
অনুষ্ঠান শেষে সৈয়দ মহসিন আলী ও সৌদি আরবে নিহত হাজিদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. সরোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ০৫৫১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa