ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৫
বাহরাইনে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বাহরাইনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ২০ আগস্ট (বৃহস্পতিবার) রিফা শহরের বিএনপির কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।



স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলাউদ্দীন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইন বিএনপির প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি শেখ আব্দুল হান্নান।

স্বেচ্ছাসেবক দলের নব নির্বাচিত সভাপতি শাহ্আলম খান তপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, উপদেষ্টা রফিকুল ইসলাম স্বপন, হামেদ কাজী হাসান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম আকন, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, স্বেচ্ছাসেবক দলের প্রধান উপদেষ্টা হাসান মাহমুদ, সিনিয়র সহ সভাপতি তাজুল ইসলাম, সহ সভাপতি সফিউদ্দীন, আব্দুস সাত্তার খোকন, সাংগঠনিক সম্পাদক মাসুদ, মানামা মহানগর বিএনপির সভাপতি মোকবুল হোসেন, দেশনেত্রী পরিষদ সভাপতি দেলোয়ার হোসেন ভুইয়া, শাহ মোয়াজ্জেম হোসেন সোকার্নো, শামীম আহমেদ, সিদ্দিকুর রহমান, কাওসার, শেখ ছোইফুল, মোফাজ্জেল হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৭০তম জন্ম বার্ষিকী উপলক্ষে কেক কেটে শুভেচ্ছা বিনিময় করা। এসময় খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

এসময় বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠন ও আঞ্চলিক শাখার অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩২৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa