ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে আওয়ামী লীগের দুই গ্রুপের ঐক্য

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৫
বাহরাইনে আওয়ামী লীগের দুই গ্রুপের ঐক্য ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: নেতৃত্বের দ্বন্দ্ব ও সব দ্বিধা-বিভক্তি ভুলে গিয়ে ঐক্যে পৌঁছাল বাহরাইন আওয়ামী লীগের আলাউদ্দিন নুর ও আবদুল কাদেরের নেতৃত্বাধীন দু’টি গ্রুপ।

এ ঐক্য প্রচেষ্ঠায় অগ্রগামী ভুমিকা পালন করেন আওয়ামী যুবলীগ সভাপতি এম এ করিম ও আলাউদ্দিন নুর।



শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে প্রবাসীদের সম্পৃক্ত করতে এ ঐক্য বলে জানান আওয়ামী লীগ সভাপতি আলাউদ্দিন নুর।

এতে উভয় পক্ষের নেতাদের সমঝোতার মাধ্যমে একটি ঐক্যবদ্ধ কমিটি গঠন করা হয়। কমিটিতে আলাউদ্দিন নুরকে সভাপতি, এ কে এম গোলাম নুর মিলনকে সাধারণ সম্পাদক, আবদুল কাদেরকে সিনিয়র সহ-সভাপতি, এনামুল হক সুজনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও শাহাজাহান মিয়াজিকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
 
এরপর নব নির্বাচিত কমিটির নেতারা রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মুমিনুর রহমানের সঙ্গে দূতাবাসে সৌজন্য সাক্ষাত করেন।

এসময় আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবুল কালাম আজাদ, বি.বাড়িয়া তিতাস ইউনিয়ন সভাপতি মোহাম্মদ শাহজালাল, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আবদুছ সবুর, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আমির হোসেন, জাতীয় শ্রমিক লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক আবদুল আলীম, আবুল বসর, মুজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa