ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে স্বেচ্ছাসেবক দলের ‍অভিষেক

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৫
বাহরাইনে স্বেচ্ছাসেবক দলের ‍অভিষেক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বাহরাইনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠান  সম্পন্ন হয়েছে।

সোমবার (২১ জুলাই) স্থানীয় সময় রাত ৮টায় অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে বাহরাইনের রাজধানী মানামার ওরিয়েন্টাল হোটেলে এই অভিষেক অনুষ্ঠিত হয়।



অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দলের নব নির্বাচিত সভাপতি শাহ্ আলম খান তপু। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাহরাইন বিএনপির প্রধান পৃষ্টপোষক ফয়সাল মাহমুদ চৌধুরী।
 
শ্রমিকদলের সাধারণ সম্পাদক সোহেল সিরাজী ও শাহ মোয়াজ্জেম হোসেন সোকার্নোর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি মো. সাঈদ, বাহরাইন বিএনপির প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি শেখ মো. আব্দুল হান্নান, বিএনপির পৃষ্টপোষক গোলাম রাব্বানী,বিএনপির উপদেষ্টা গিয়াস উদ্দিন মিয়াজী,রফিকুল ইসলাম স্বপন,হামেদ কাজী হাসান,বিএনপি সহ-সভাপতি হাজী শফিকুল ইসলাম,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু,সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম আঁকন,বাংলাদেশ স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আইনুল হক।
 
অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মানামা মহানগর বিএনপির সভাপতি মো. মকবুল হোসেন,যুবদল সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু,সাধারণ সম্পাদক স্বপন সরকার,তারেক পরিষদ সভাপতি আবুল হোসেন তুহিন,দেশনেত্রী পরিষদ সভাপতি মো. দেলোয়ার হোসেন ভুইয়া,স্বেচ্ছাসেবক দলের প্রধান উপদেষ্টা হাসান মাহমুদ,সিনিয়র সহ-সভাপতি তাজুল ইসলাম,সফি উদ্দীন,আব্দুস সাত্তার খোকন,হাজী মোস্তাফিজুর রহমান,কামাল আহমেদ,শামীম আহমেদ,মহসিন  রিপন প্রমুখ ।
 
অনুষ্ঠানে শাহ্ আলম খান তপুকে সভাপতি,আলাউদ্দীন আহমেদকে সাধারন সম্পাদক ও মো. মাসুদকে সাংঘঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী  স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করা হয় ।

এতে বিএনপির বিভিন্ন অঙ্গ সংঘঠন ও আঞ্চলিক শাখার বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০২২৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa