ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাহরাইন যুবদল-জিয়া পরিষদের ইফতার মাহফিল

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
বাহরাইন যুবদল-জিয়া পরিষদের ইফতার মাহফিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানামা থেকে: পবিত্র রমজান উপলক্ষে জাতীয়তাবাদী যুবদল ও জিয়া পরিষদের বাহরাইনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

স্থানীয় সময় রোববার (১২ জুলাই) মোহাররকের আল ওসরা রেস্তোরাঁয় এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।



অনুষ্ঠানে বুসাইটিন শাখা যুবদল সাধারণ সম্পাদক সম্রাট নজরুল ইসলামের সঞ্চালনায় এবং যুবদল সভাপতি আকবর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইন বিএনপি সভাপতি প্রকৌশলী মো. জাহাঙ্গীর তরফদার।

এতে বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক প্রকৌশলী এনামুল হক সরকার এনাম, যুবদল সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন,বিএনপির উপদেষ্টা আবুল বাশার ও ইউসুফ হোসেন ইউনুস,বীর মুক্তিযোদ্বা ন‍ূরুল ইসলাম নুরু,জাবেদ হোসেন, মো. কামাল বাবুল, প্রকৌশলী আজিজ সিকদার,এম বি জালাল উদ্দিন,খোরশেদ আলম, প্রকৌশলী মো. জিল্লুর রহমান, আবদুল ওহাব, মো. বাহার, মো. শাহাজান, শফিকুল ইসলাম, হাবিবুর রহমান চৌধুরী, তাজুল ইসলাম, ফয়েজ মোল্লা, মো. সুলাইমান, শফিকুর রহমান, ন‍ূর রহমান, আমির হোসেন মোল্লা, পারবেজ মৌলভী, সেলিম মিয়া, শামসুজ্জামান রাজু প্রমুখ।

ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে বিষদ আলোচনা করা হয়। এছাড়া দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ-শান্তি সুনাম এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন ঝুপের জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মোহাম্মদ ইব্রাহিম।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ