ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বাহরাইন

বাহরাইন জালালাবাদ কমিউনিটির ইফতার অনুষ্ঠিত

বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
বাহরাইন জালালাবাদ কমিউনিটির ইফতার অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বাহরাইনে ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশে অনুষ্ঠিত হলো জালালাবাদ কমিউনিটির ইফতার পার্টি।

রোববার (১২ জুলাই ) মোহাররকের আল-ইসলাহ সোসাইটির হল রুমে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



বশির আহমদের সঞ্চালনায় ও কয়েছ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাহরাইনের আর কেপিটা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও জালালাবাদ কমিউনিটি বাহরাইনের প্রধান পৃষ্ঠপোষক ড. মইজ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুল করিম বাবলু, ডিসকভার ইসলামের সভাপতি মওলানা হারুন আজিজি নদভী, জালালাবাদ কমিউনিটির সহ সভাপতি কাচা মিয়া, সাবেক সভাপতি কবির আহমদ, আব্দুল হামিদ, আব্দুশ শহিদ, সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ মঞ্জু, উপদেষ্টা আব্দুল জলিল, আলাউদ্দিন নূর, প্রকৌশলী আবুল কালাম আজাদ, ইমাম হোসেন বাবুল, শেখ আব্দুল হান্নান, প্রকৌশলী জাহাঙ্গীর তরফদার, প্রকৌশলী এনামূল হক সরকার এনাম।

এছাড়াও ডা.  জাকারিয়া, ডা. সাধন, জয়নাল আবেদীন, মাজহারুল ইসলাম বাবু, এম এ করিম, শাহজালাল, ফজলুর রহমান, আব্দুল হাকিম, ছানা মিয়া, হাজী আমির হোসেন, আইয়ুবুর রহমান আকাশ, আকবর হোসেন, আল-আমিন, ইমন, আইনুল হক, আদনান, আরমান, আবুল বশর, নাজির আহমদ, জিল্লুর রহমান, খোরশেদ আলম সহ বিভিন্ন রাজনৈতিক, আঞ্চলিক ও সামাজিক সংগঠন ও বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইফতারের আগ মুহূর্তে রমজানের ফজিলত সম্পর্কে বিষদ ভাবে আলোচনা, দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ-শান্তি সুনাম এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন হারুন আজিজি নদভী।

বাংলাদেশ সময়: ০৩৪৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa