ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বাহরাইন

বাহরাইন বিএনপির ইফতার মাহফিল

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
বাহরাইন বিএনপির ইফতার মাহফিল ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে জাতীয়তাবাদী দল বিএনপি বাহরাইন শাখা।

শুক্রবার (১০ জুলাই) দেশটির রাজধানী মানামার একটি রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



বাহরাইন বিএনপির প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি শেখ মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব বাহরাইনের অর্থনীতি ও ফাইন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক এবং ইসলামী ফাইন্যান্স বিশেষজ্ঞ-গবেষক ড. মোহাম্মদ ওমর ফারুক।

আরও ছিলেন ইউনিভার্সিটি অব বাহরাইনের ডিপার্টমেন্ট অব সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের সহকারী অধ্যাপক ড. কাজী মো. আবু সোহেল, বিএনপির প্রধান পৃষ্ঠপোষক ফয়সাল মাহমুদ চৌধুরী, বাংলাদেশ সোসাইটির সভাপতি মো. সাঈদ, বাংলাদেশ স্কুলের পেট্রোন ও বিএনপির পৃষ্ঠপোষক গোলাম রাব্বানী, বাংলাদেশ সমাজের সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাবুল।

শ্রমিকদলের সাধারণ সম্পাদক সোহেল সিরাজীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হামেদ কাজী হাসান, গিয়াস উদ্দিন মিয়াজি, সিরাজুল ইসলাম চুন্নু, রফিকুল ইসলাম আঁকন, হাজী শফিকুর রহমান, আক্তারুজ্জামান, মোবারক হোসেন, জয়নাল আবেদিন, মন্জুরুল আলম মন্জু, জাহিদুল ইসলাম স্বপন, আবুল হোসেন তুহিন, মোকবুল হোসেন, দেলোয়ার হোসেন ভুইয়া, শাহ মোয়াজ্জেম হোসেন সোকার্নো, সালাহ উদ্দিন, নজরুল ইসলাম, মিজানুর রহমান, প্রকৌশলী আখতারুজ্জামান, প্রকৌশলী ফেরদৌস, ফরিদুল ইসলাম, জসিম উদ্দিন, শাহিন মইশান, রিয়াজুল হক টিপু, জামাল, মহসিন চৌধুরী রিপন, আবুল কাশেম, সোবাহান, ফারুক হোসেন, নুরুল হক, রেজাউল করিম, সুলতান হাওলাদার, খালেক শেখ, হাসান মাহমুদ, শাহআলম তপু, আলাউদ্দীন আহমেদসহ বিএনপির অঙ্গ, সহযোগী এবং আঞ্চলিক সংগঠনের নেতারা।

ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে বিষদভাবে আলোচনা ও দেশ, জাতি ও মুসলিম উম্মার সুখ-শান্তি সুনাম এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন ওলামাদলের সভাপতি মো. আমিন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa