ঢাকা, শনিবার, ২০ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বাহরাইন

বাহরাইনে বাংলাদেশির গলিত মৃতদেহ উদ্ধার

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, জুলাই ৮, ২০১৫
বাহরাইনে বাংলাদেশির গলিত মৃতদেহ উদ্ধার

মানামা: বাহরাইনের সিত্রা উপকূল থেকে জুনায়েদ মিয়া (৩১) নামে এক প্রবাসী বাংলাদেশির গলিত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সময় বুধবার (০৮ জুলাই) মানামাস্থ বাংলাদেশ দূতাবাস সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।



নিহত জুনায়েদ ( সেন্ট্রাল পপুলেশন রেজিস্ট্রার-সিপিআর নম্বর- ৮৫০৫৯৬০০৯) সিলেট জেলার গোলাপগঞ্জ থানার খাতখাই এলাকার কদুপুর গ্রামের রুহুল আমিনের  ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২৯ জুন বাহরাইনের সিত্রা উপকূল সাগরে অন্যান্যদের সঙ্গে মাছ ধরতে যান জুনায়েদ। এসময় তাদের বহনকারী নৌযানটি দুর্ঘটনার কবলে পড়ে। ওই নৌযানে তার সঙ্গে আরও দুই বাংলাদেশি ছিলেন।

তারা প্রাণে বেঁচে পেলেও গভীর সাগরে শীতল পানিতে হার মেনেছে জুনায়েদের জীবন।

বাহরাইন কোস্টগার্ডের সদস্যরা তাৎক্ষণিকভাবে খোঁজাখুজি করেও তার হদিস পাননি। পরে নিখোঁজের ৮ দিন পর ০৭ জুলাই স্থানীয় সময় সকালে উপকূল থেকে তার মৃতদেহ উদ্ধার করে দেশটির কোস্টগার্ড।

মানামায় বাংলাদেশ দূতাবাসের সচিব (শ্রম) মহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, জুনায়েদের মৃতদেহ পচে বিকৃত হয়ে গেছে। তাই তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে এখানেই দাফনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

বর্তমানে জুনায়েদের মৃতদেহ স্থানীয় সালমানিয়া মেডিকেল কমপ্লেক্স হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি ।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জুলাই ০৮, ২১০৫
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa