ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে মেঘনা প্রবাসী সমবায় সমিতির ইফতার

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
বাহরাইনে মেঘনা প্রবাসী সমবায় সমিতির  ইফতার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানামা (বাহরাইন): পবিত্র মাহে রমজান উপলক্ষে বাহরাইনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে মেঘনা প্রবাসী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি।

বৃহস্পতিবার (০২ জুলাই) দেশটির রাজধানী মানামার আল ওছরা রেস্তোরাঁয় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।



সমিতির সভাপতি আবু জাফর হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটি অব বাহরাইনের  সিভিল ইঞ্জিনিয়ারিং ও আর্কিটেকচার বিভাগের সহকারী অধ্যাপক ড. কাজী মো. আবু সোহেল।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি মো. সাঈদ, বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু, বাংলাদেশ স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য হামেদ কাজী হাসান,আইনুল হক ও জয়নাল আবেদীন প্রমুখ।

সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল পলাশের পরিচালনায় অন্যদের মধ্যে শেখ মো. আব্দুল হান্নান, গোলাম রাব্বানী,আলাউদ্দীন নূর, প্রকৌশলী আবুল কালাম আজাদ,আলাউদ্দীন নূর,সিরাজুল ইসলাম চুন্নু,রফিকুল ইসলাম আঁকন,গোলাম নুর মিলন,মো. সেলিম,এম এ করিম,মঞ্জুরুল আলম মঞ্জু,সোহেল সিরাজী,আবুল বাশার,মোয়াজ্জেম হোসেন সোকার্নো,মুকবুল হোসেন মুকুল,খালেক শেখ, প্রকৌশলী বেলাল, সুজন হাওলাদার, নুরুল হক, ইমদাদুল হক ইমরান, আবু হানিফ, জিয়াউর রহমান, নুরা আলম, আনোয়ার হোসেন, মো. ইসমাইল, আল আমিন, মো. ফয়সাল, মো. সালাহউদ্দীন, রমজান মিয়া, মো. কাদেম প্রমুখ উপস্থিত ছিলেন।  
 
ইফতারের আগে দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ-শান্তি সুনাম ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. আনোয়ার হোসেন।
 
বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৫
পিআর/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ