ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বাহরাইন

নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে সরকার দিশেহারা হয়ে পড়েছে

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৫
নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে সরকার দিশেহারা হয়ে পড়েছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে সরকার দিশেহারা হয়ে পড়েছে। এ কারণে খালেদা জিয়ার প্রচার কার্যক্রমে বিঘ্ন ঘটাতে একের পর এক হামলা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বাহরাইন বিএনপি সভাপতি প্রকৌশলী মো. জাহাঙ্গীর তরফদার।



বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত ৯টায় মানামার স্হানীয় একটি হোটেলে খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার প্রতিবাদে বিএনপি বাহরাইন কেন্দ্রীয় কমিটি আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, খালেদা জিয়ার বাসার সামনে থেকে পুলিশি পাহারা এবং তার গাড়িবহর থেকে পুলিশি নিরাপত্তা প্রত্যাহার করা থেকেই বোঝা যায়, খালেদা জিয়ার উপর হামলা সরকারের পূর্ব পরিকল্পনার অংশ।

স্বেচ্ছাসেবক দল সভাপতি মো. সেলিম মিয়ার সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি’র উপদেষ্টা আবুল বাশার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র সাধারণ সম্পাদক প্রকৌশলী এনামুল হক সরকার এনাম।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, সহ সভাপতি হারুনুর রশিদ মাস্টার, ছৈয়দুল হক, কামরুল ইসলাম কামরান, প্রকৌশলী নজরুল ইসলাম, অর্থ সম্পাদক মো. জিল্লুর রহমান, স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, তরুণ দল সাধারণ সম্পাদক বাচ্ছু মিয়া, শ্রমিকদল আহ্বায়ক শামসুজ্জামান রাজু, জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্হা (জাসাস) সভাপতি মোফাজ্জেল হোসেন, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মান্নান, বিএনপি হামাদ টাউন শাখা সিনিয়র সহ সভাপতি ফয়েজ মোল্লা, সাধারণ সম্পাদক ছালাম সরকার, রিফা (ইস্ট) বিএনপি সভাপতি মো. শাহ আলম, হামাদ টাউন ঐক্যমঞ্চ বিএনপির সহ সভাপতি মো. সুলতান ও মো. সোলাইমান, মানামা মহানগর সাংঘঠনিক সম্পাদক মো. আলাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার খোকন, ঈসা টাউন বিএনপি’র সভাপতি নুর আলম, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সহ সভাপতি শহীদুল ইসলাম সরকার প্রমুখ।

অনুষ্ঠানে বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠন ও আঞ্চলিক শাখার নেতাকর্মীরা উপস্হিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ