ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে বাংলাদেশ স্কুল চেয়ারম্যানের পদত্যাগ

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৫
বাহরাইনে বাংলাদেশ স্কুল চেয়ারম্যানের পদত্যাগ ছবি : বাংলানিউজটোয়েটিফোর.কম

মানামা: বাহরাইনে বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান কেফায়াত মোল্লা আকস্মিকভাবে পদত্যাগ করেছেন। বুধবার সকাল ১১টায় বাংলাদেশ দূতাবাসে বাংলাদেশ স্কুলের চিফ পেট্রোন ও  রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান প্রকোশলী মো. গিয়াস উদ্দিন ও  স্কুলের অধ্যক্ষ আমানউল্যা মোহাম্মদ সালেহ এর কাছে বিদ্যালয়ের প্রয়োজনীয় সব কাগজপত্র হস্তান্তরের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে বিদায় পদত্যাগ করেন তিনি।



তার পদত্যাগে বাহরাইনের বাংলাদেশ কমিউনিটিতে হতাশা সৃষ্টি হয়েছে।

এ প্রসঙ্গে স্কুলের পেট্রোন ও বাংলাদেশ সমাজ সভাপতি ফজলুর করিম বাবলু বাংলানিউজকে বলেন, কেফায়াত মোল্লা সব কমিউনিটি, অভিভাবক ও দূতাবাসের মধ্যে সমন্বয় করে
স্কুলের উন্নয়নে অত্যন্ত সাহসী ও অগ্রণী ভূমিকা পালন করেছেন।

ভাইস চেয়ারম্যান প্রকোশলী মো. গিয়াস উদ্দিন বাংলানিউজকে বলেন, হঠাৎ এ ঘোষণা শুনে অত্যন্ত ব্যথিত হয়েছি। কারণ স্কুলের লাইসেন্স পুনরুদ্ধার এবং বাহরাইন সরকারের কাছ থেকে পাওয়া স্কুলের জায়গাটি একটি কুচক্রি মহলের কাছ থেকে তিনি অত্যন্ত সাহসী ভুমিকার সাথে উদ্বার করেছেন। সেখানে নতুন ভবন নির্মাণ কাজ মোটামুটি এগিয়ে এনেছেন। সফলতার শেষ পর্যায়ে এসে তার এ পদত্যাগ সবার মত আমারও মেনে নিতে কষ্ট হচ্ছে।

এ ব্যপারে কেফায়াত মোল্লা বাংলানিউজকে বলেন, আমি একান্ত আমার ব্যক্তিগত কারণে স্কুলের চেয়ারম্যান থেকে পদত্যাগ করে সপরিবারে দেশে চলে যাচ্ছি। দীর্ঘদিন যে প্রতিষ্ঠানের সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলাম সেই প্রতিষ্ঠান পদ থেকে পদত্যাগ করা বড়ই কষ্টের এবং বেদনাদায়ক। আমি সকলের কাছে ক্ষমা প্রাথী।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৫
জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ