ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে বাংলাদেশি খুন

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৫
বাহরাইনে বাংলাদেশি খুন মালেক মিয়া ও রশিদ মৃধা

মানামা: বাহরাইনে স্বদেশীর হাতে মালেক মিয়া (২৮) নামে এক প্রবাসী মর্মান্তিকভাবে খুন হয়েছে । মালেক মিয়া মানিকগঞ্জ জেলার ফজল হকের ছেলে ।

তিনি আল নাজিফ অটো স্পেয়ার পার্টস কোম্পানিতে শ্রমিক কাজ করতেন । তার সেন্ট্রাল পপুলেশন রেজিস্ট্রার (সিপিআর) নং-৮৭০২৩৯১৬৩।

ঘটনার বিবরনে জানা যায় ,শনিবার ভোর রাতে হামাদ টাউনের হামালা এলাকার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মালেক মিয়া ও রশিদ মৃধার মধ্যে কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে রশিদ মৃধা ধারালো কাঁচ দিয়ে মালেক মিয়ার গলায় আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় তার।

ঘাতক রশিদ মৃধা (৩৫) মানিকগঞ্জ জেলার রিয়াজ উদ্দিনের ছেলে । তিনি আল ফাজার আল সাঈদ কার পেইন্টিং কোম্পানিতে  পেইন্টার হিসেবে কাজ করতেন । তার সেন্ট্রাল পপুলেশন রেজিস্ট্রার (সিপিআর) নং-৮০০২৬৯৫৬০ ।

‌এই দুজনই একে অপরের বন্ধু, একই রুমে থাকতেন এবং ঘটনার সময় উভয়েই মদ্যপ ছিলো বলে দূতাবাস সূত্রে জানা গেছে । নৃশংস এ ঘটনার পরপরই ঘাতক রশিদ মৃধা পালিয়ে গেলেও শনিবার দুপুরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে গ্রেফতার করে ।

নিহত মালেক মিয়ার লাশ সালমানিয়া মেডিকেল কমপ্লেক্স হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনার পর প্রবাসীদের মাঝে উদ্বেগ,উৎকন্ঠা ছড়িয়ে পড়েছে।

বাংলাদেশ  সময়: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ