ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৫
বাহরাইনে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন  করেছে বাহরাইন আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বাংলাদেশ সমাজ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাহরাইন আওয়ামী লীগ সভাপতি জহির উদ্দিন বাবর।



সাধারণ সম্পাদক এম এ হাসেম ও যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি বখতেয়ার উদ্দিন সেন্টু, শ্রমিকলীগ সভাপতি আইয়ুবুর রহমান আকাশ ও তোফাজ্জেল হোসেন, বাংলাদেশ সমাজের সাংগঠনিক সম্পাদক কাজী মুসা, আওয়ামী লীগের সহ সভাপতি আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক মিসবাহ আহমেদ, যুগ্ম সম্পাদক মজিবুর রহমান, অর্থ সম্পাদক নজির, দফতর সম্পাদক শরীফুল ইসলাম, প্রচার সম্পাদক আবুল কালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মানিক হোসেন মিলু, ঈসা টাউন শাখা সভাপতি রবিউল ইসলাম, লিয়াকত, হাসেম জমদ্দার, সানাউল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধু তার রাজনৈতিক দূরদর্শিতা, নেতৃত্ব ও মানবিক গুণাবলীর কারণেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি সন্তানের স্বীকৃতি পেয়েছেন।

অনুষ্ঠানে বাহরাইন আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিষদ, বাংলাদেশ সমাজ ও শ্রমিকলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ