ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

সন্ত্রাসী কার্যক্রম না থামালে বিএনপি আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫
সন্ত্রাসী কার্যক্রম না থামালে বিএনপি আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: পেট্রোল বোমা ও সন্ত্রাসী কার্যক্রম না থামালে বিএনপি ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে বলে মন্তব্য করেছেন বাহরাইন আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি আবদুল কাদের।

শনিবার (১৪ মার্চ) স্থানীয় সময় রাত ৯টায় মানামার ওরিয়েন্টাল প্যালেসে বাংলাদেশ আওয়ামীলীগ বাহরাইন শাখার অভিষেক ও চৌদ্দগ্রাম পৌরসভার কাউন্সিলর ইমাম হোসেন পাটোয়ারীর গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।



এনামূল হক সুজন ও এম সালমান জমাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার কাউন্সিলর ইমাম হোসেন পাটোয়ারী (এনাম)।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমূল হাসান ভূঁইয়া বাছির।

বিশেষ অতিথি হিসেবে জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি কয়েস আহমেদ, আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠাতা সভাপতি এম এ করিম, সাধারণ সম্পাদক আবদুস সবুর, বাংলাদেশ প্রবাসী ফোরাম বাহরাইনের সভাপতি আনিসুজ্জামান মজুমদার রাসেল, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি আশিক ভূঁইয়া, সাধারণ সম্পাদক হাজী আমির হোসেন, বাংলাদেশ সোসাইটি প্রচার সম্পাদক আবুল বাশার, বুড়িচং ব্রাহ্মণপাড়া থানা ঐক্য পরিষদ উপদেষ্টা মোস্তফা খান, শ্রমিকলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, এটিএন বাংলা প্রতিনিধি বশির আহমেদ, এনটিভি প্রতিনিধি সৈয়দ মামুন হোসেন, একুশে টিভি প্রতিনিধি নাজির আহমেদ, মানামা আওয়ামী লীগ সভাপতি মো. হোসেন, যুবলীগ সহ সভাপতি জসিম উদ্দীন, সহ দফতর সম্পাদক কাজী জুয়েল, আশিক, হালিম মৃদা, নয়ন, আবদুল মালেক প্রমুখ।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি আবদুল কাদেরকে সভাপতি, জিয়া উদ্দীন পাটোয়ারী ও প্রকৌশলী জালাল উদ্দীন গাজীকে সহ সভাপতি, এনামূল হক সুজন ও এম সালমান জমাদারকে সাধারণ সম্পাদক, হাজী শাহাজাহান মিয়াজী ও ওমর ফারুক ভূঁইয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট বাহরাইন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ